গুজব না রটিয়ে বাঁচতে দিন কিংবদন্তিকে, আর্জি পিকের ভাই প্রসূনের

প্রাক্তন ফুটবলার তথা কোচ প্রদীপ কুমার ব্যানার্জির মৃত্যু নিয়ে গুজব সোস্যাল মিডিয়ায়। মঙ্গলবার সোস্যাল মিডিয়ায় গুজর রটে প্রাক্তন ফুটবলার পিকে ব্যানার্জির মৃত্যু হয়েছে। সোস্যাল মিডিয়ায় এই খবর ছড়াতেই ক্ষোভে ফেটে পড়েন পিকে ব্যানার্জির ভাই প্রাক্তন ফুটবলার তথা তৃণমূল সাংসদ প্রসূন ব্যানার্জি।

তিনি বলেন, “দয়া করে এমন কাজ কেউ করবেন না। পিকে ব্যানার্জিকে আপনারা বাঁচতে দিন। কেন জানিনা, ওনার মতো অজাত শত্রু এক কিংবদন্তি ফুটবল ব্যক্তিত্বকে সোশ্যাল মিডিয়ায় এমন গুজব চলছে। উনি থাকলে ভারতীয় ফুটবলের লাভ।” এরপরই প্রসূন জানান, পিকে ব্যানার্জি ভালই আছেন।

অন্যদিকে রাজ্যের মন্ত্রী সুজিত বসু পিকে ব্যানার্জিকে দেখে হাসপাতালের বাইরে এসে বলেন, ” আমি কিংবদন্তি প্রাক্তন ফুটবলারের দ্রুত আরোগ্য কামনা করি। তিনি সুস্থ হয়ে ফের মানুষের সামনে আসুক তাই কামনা করি।

এদিকে, কিংবদন্তির মৃত্যুর ভুয়ো খবরে বাইপাসের ধারের বেসরকারি হাসাপাতাল কর্তৃপক্ষ বিকেলে মোডিক্যাল রিপোর্ট প্রকাশ করে। তাঁর চিকিৎসকেরা জানিয়েছেন, পিকে ব্যানার্জিকে ভ্যান্টিলেশানে রাখা হয়েছে। তাঁকে অক্সিজেন দেওয়া হচ্ছে। একই সঙ্গে জীবনদায়ি সব ঔষধ চলছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। সারাক্ষণ চিকিৎসকেরা তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলেও জানানো হয়েছে।

প্রসঙ্গত, পিকে ব্যানার্জির শারীরিকভাবে সংকটজনক অবস্থায় আছেন বলে জানা গিয়েছিল সোমবার। চিকিৎসকরা জানিয়ে ছিলেন, ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে অবগত করা হয়েছে পরিবারকে। এরপরই সোশ্যাল মিডিয়ায় রটে যায়, মারা গেছেন পিকে।

Previous articleমাদার ডেয়ারি বাঁচাতে বাম কংগ্রেসের গণকনভেনশন
Next articleপুরভোটে জিততে গোলমাল করা যাবে না: অভিষেক