হায়দরাবাদ কাণ্ডের ছায়া এবার ত্রিপুরায়, ধর্ষণ করে পুড়িয়ে মারা হল এক যুবতীকে

হায়দরাবাদ কাণ্ডের ছায়া এবার ত্রিপুরার সিধাই থানার মোহনপুরের রাঙাছড়িতে। ধর্ষণ করে পুড়িয়ে মারা হল এক যুবতীকে। এই ঘটনায় ব্যা পক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দরিদ্র পরিবারের ২২ বছরের ওই যুবতী বৃহস্পতিবার বিকেলের পর থেকে নিখোঁজ ছিলেন। তাঁর পরিবার থানায় অভিযোগও দায়ের করেছিল। প্রথমে পুলিশ নিখোঁজ হওয়ার ঘটনাটিকে আমল দিতে চায়নি। পরে সক্রিয় হয় পুলিশ। ওই এলাকায় তল্লাশি চালিয়ে ধানখেতের মধ্যে থেকে ওই তরুণীর আধপোড়া দেহাবশেষ উদ্ধার করা হয়। পোশাকের অংশ দেখে তাঁকে চিহ্নিত করে বাড়ির লোকজন।
মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, চাকরির ইন্টারভিউয়ের জন্য কিছু কাগজপত্র জেরক্স করাতে বিকেল পাঁচটা নাগাদ মোহনপুর বাজারে গিয়েছিলেন সদ্যপ কলেজ উত্তীর্ণ ওই তরুণী। কাজ সেরে নিজের পাড়ার বাসিন্দা সৌরভ পালের গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু সন্ধে‌ পেরিয়ে গভীর রাত হলেও বাড়িতে ফেরেননি তিনি। মেয়েকে বারবার ফোন করেন উদ্বিগ্ন মা।কিন্তু মেয়ের বদলে ফোনটি রিসিভ করেন একজন অপরিচিত পুরুষ। তিনি নিজেকে রিপন দেব বলে পরিচয় দেন এবং জানান তার বাড়ি তারাপুর এলাকায়।যদিো ওই এলাকায় খোঁজাখুঁজি করে ওই নামের কাউকে পায়নি মেয়েটির বাড়ির লোকজন। এই অবস্থায় তরুণীর এক বান্ধবীর মাধ্য মে তাঁর পরিবারের সদস্যরা জানতে পারেন, তরুণীর ফোনটি গাড়ির চালক সৌরভ পালের কাছে রয়েছে। সৌরভ ফোনটি থাকার কথা স্বীকারও করে নেয়। কিন্তু ওই তরুণী ঠিক কোথায় রয়েছে তা সে জানাতে পারেনি। কেন সে ফোনটি রেখেছিল তা–ও সে জানায়নি। উল্টে মোবাইল ফেরত দেওয়ার সময় তরুণীর বাড়ির লোকদের সঙ্গে সে বচসায় জড়িয়ে পড়ে বলে অভিযোগ।
রাতে গোটা ঘটনাটি থানায় লিখিতভাবে জানায় যুবতীর পরিবার।শুক্রবার সকালে বাড়ির পাশে ফাঁকা জায়গায় মেয়ের ব্যাবগ ও অন্যর সামগ্রী পড়ে থাকতে দেখেন তাঁর মা–বাবা।খানিক পরে প্রতিবেশীরা জানান, বাড়ি থেকে ২০০ মিটার দূরে ধানখেতের ভিতর এক যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার করা হয়েছে। তরুণীর মা অভিযোগ করেন, সৌরভ পাল নামে ওই যুবক মাসছয়েক আগে তার মেয়েকে রাস্তা আটকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিল। তাদের মেয়েকে ওই সৌরভই ধর্ষণ করে এবং প্রমাণ লোপাটের উদ্দেশ্যে খুন করে পুড়িয়ে দিয়েছে। পুলিশ সেই অভিযোগ খতিয়ে দেখছে। দোষীদের কড়া শাস্তির দাবিতে ইতিমধ্যেই এলাকার মানুষ একজোট হয়ে বিক্ষোভ দেখান।

Previous articleআর্থিক কেলেঙ্কারির পরে, ঘুষ নেওয়ার অভিযোগ ইয়েস ব্যাঙ্ক কর্তার বিরুদ্ধে
Next articleকরোনা আতঙ্কে এবার বাংলাদেশের সঙ্গে বাস ও ট্রেন যোগাযোগ স্থগিত রাখছে কেন্দ্র