কেমন যাবে ১৭ মার্চ, মঙ্গলবার

 

(জানাচ্ছেন রাজজ্যোতিষ অনিমেষ শাস্ত্রী)

মেষ:  কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার আশঙ্কা আছে।

বৃষ: অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। 

মিথুন: কোনও গোপন রোগের জন্য খরচ। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দের উদয়। 

কর্কট:  আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে সেরে ফেলুন। 

সিংহ: বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। বাড়ি সাজানোর জন্য খরচ বাড়তে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয় জনের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে তা কেটে যাবে।

কন্যা: অনেক দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার বিশেষ প্রয়োজন। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। 

তুলা: অতীত কোনও সংস্কার আজ পিছুটান বাড়াতে পারে। রাজনীতিকদের একটু বিপদ আসতে পারে। শিল্পীদের জন্য ভাল কোনও খবর আসতে পারে আজ। স্ত্রীকে নিয়ে সংশয় থাকবে।

বৃশ্চিক: কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। গুরু জনের কথা না শোনার জন্য বিপদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য বিরহ বাড়তে পারে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আলোচনা। কোনও ভাল কাজ আজ পণ্ড হতে পারে।

ধনু: সকালের দিকে প্রেম নিয়ে কোনও বাজে কথা শোনার জন্য মানসিক কষ্ট পাবেন। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য আজ দিনটি ভাল নয়।

মকর: আজ আপনার উপর কেউ অন্যায় আচরণ করতে পারে। কোনও কিছু থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। পড়াশোনার জন্য ভাল সময়।

কুম্ভ: আজ আপনার মিথ্যা অপবাদ আস্তে পারে। কোনও শত্রুর জন্য কোনও ভাল কাজ আজ আটকে যেতে পারে। প্রেমে মান বাড়তে পারে। কোথাও বেড়াতে গিয়ে সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য আর্থিক চাপ থাকবে। 

মীন: আজ বিপদের আশঙ্কা আছে, একটু সাবধানে থাকুন। সংসারের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। 

 

Previous articleব্রেকফাস্ট নিউজ
Next articleকেমন আছে আমেরিকা? শুনুন..