প্রধানমন্ত্রী-শোভনের নাম জড়িয়ে তাঁকে নিয়ে “অসত্য” সংবাদ! সোচ্চার অগ্নিমিত্রা

ফাইল ছবি

প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার তথা বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলকে নিয়ে সম্প্রতি একটি সংবাদ প্রকাশিত হয়েছে বিভিন্ন মাধ্যমে। সেখানে বলা হচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনে নিজে হাতে তৈরি করা কুর্তা উপহার দিয়েছেন তিনি। আর সেই কুর্তার মাপ জানতে সহযোগিতা করেছেন কলকাতা প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়। আর এই খবরে ইতিমধ্যেই বিভিন্ন মহলে আলোড়ন তৈরি হয়েছে। নতুন করে জল্পনা তৈরি হয়েছে শোভনের রাজনৈতিক অবস্থান নিয়েও।

আর তা নিয়েই এবার সরব হলেন অগ্নিমিত্রা পল। তিনি স্পষ্ট জানিয়েছেন, এই সংবাদ সম্পূর্ণ অসত্য। এবং সংবাদের কোনও সারবর্তা নেই। এমন অসত্য সংবাদ প্রকাশিত হওয়ায় তিনি যথেষ্ট অস্বস্তিতে রয়েছেন বলেও জানিয়েছেন অগ্নিমিত্রা। এক্ষেত্রে তিনি সংবাদমাধ্যমের ভূমিকায় দুঃখ পেয়েছেন বলেও জানিয়েছেন।

কিন্তু হঠাৎ করে কেনই বা বিভিন্ন মাধ্যমে এমন সংবাদ প্রকাশিত হল তাঁকে নিয়ে? উত্তরে অগ্নিমিত্রা জানাচ্ছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তাঁর কুর্তা উপহার দেওয়ার বিষয়টি আজ থেকে এক বছর আগেকার ঘটনা। গতবছর লোকসভা নির্বাচনের সময় প্রচারের জন্য জনসভা করতে একাধিকবার রাজ্য এবং শহরে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তখন অগ্নিমিত্রা সদ্য বিজেপিতে যোগদান করেছেন। সেই সময় একটি জনসভায় বিজেপির এক সর্বভারতীয় নেতাকে অগ্নিমিত্রা অনুরোধ করেছিলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে কয়েক মিনিটের সাক্ষাত করিয়ে দেওয়ার। আর সেই সুযোগ পাওয়ার পরই অগ্নিমিত্রা প্রধানমন্ত্রীকে নিজে হাতে তৈরি কুর্তা উপহার দিয়েছিলেন। এই উপহারের সঙ্গে নরেন্দ্র মোদির জন্মদিন-এর কোনও সম্পর্ক নেই বলেই দাবি করেছেন ফ্যাশন ডিজাইনার।

শুধু তাই নয়, তাঁর কুর্তা বানানোর সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের কোনও সম্পর্কই নেই বলে দাবি করেছেন অগ্নিমিত্রা। তিনি জানাচ্ছেন, শোভনবাবু বিজেপিতে যোগ দেওয়ার পর একটি অনুষ্ঠানে সামান্য কিছু কথা হয়েছিল। যেটা একান্তই সৌজন্যমূলক। তার সঙ্গে প্রধানমন্ত্রীর কুর্তার মাপের কী সম্পর্ক, সেটা তিনি বুঝেই উঠতে পারছেন না।

এই প্রসঙ্গে অগ্নিমিত্রা দাবি করেছেন, একেবারে নিজস্ব কল্পনা ও অভিজ্ঞতা থেকেই তিনি প্রধানমন্ত্রীর কুর্তা বানিয়ে ছিলেন। এরসঙ্গে প্রধানমন্ত্রী কোন টেলার্স থেকে পোশাক বানান তার কোনও সম্পর্ক নেই। আর প্রধানমন্ত্রীর কোথা থেকে তাঁর পোশাক বানান সেটা এখনও তাঁর অজানা।

সব মিলিয়ে একটা কাল্পনিক এবং মনগড়া সংবাদ পরিবেশন করা হয়েছে তাঁকে নিয়ে। এবং সেখানে কৌশলে জড়িয়ে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং শোভন চট্টোপাধ্যায়ের নাম। এমনটাই দাবি করলেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল।

আরও পড়ুন-গলায় ব্যথা আমলাপুত্রের, ভর্তি বেলেঘাটা আইডিতে

Previous articleগলায় ব্যথা আমলাপুত্রের, ভর্তি বেলেঘাটা আইডিতে
Next articleঅমিল মাস্ক, তৈরিতে হাত লাগালেন পাড়ার দর্জিরাও