“প্রধানমন্ত্রীর আবেদনকে সম্মান দিয়ে সকলে প্রদীপ জ্বালান”, সিঙ্গাপুর থেকে বার্তা ঋতুপর্ণার

করোনা আপডেট :৪ এপ্রিল, রাত ১১ টা। বিশ্ব : আক্রান্ত ১১,৩৮,৩৫৭। মৃত ৬১,১৪৪। দেশ : আক্রান্ত ৩০৮২, মৃত ৮৬। রাজ্য : আক্রান্ত ৪৯, মৃত ৩।

“প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আবেদনকে দেশের একজন নাগরিক হিসেবে আমাদের প্রত্যেকের সম্মান দিয়ে মেনে চলা কর্তব্য”। প্রদীপ জ্বালানো নিয়ে সুদূর সিঙ্গাপুর থেকে এমনই ভিডিও বার্তা দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে দেশের একতার প্রতীক হিসেবে রবিবার রাত ৯ টা থেকে ৯ মিনিটের জন্য সমগ্র দেশবাসীকে ঘরের আলো নিভিয়ে প্রদীপ-মোমবাতি-টর্চ কিংবা মোবাইলে আলো জ্বালানোর আবেদন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই আবেদন যাতে সকলে পালন করেন, এদিন তারই আর্জি জানান ঋতুপর্ণা।

অভিনেত্রীর কথায়, “এখন গোটা বিশ্বের মতো আমরাও একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। এই অবস্থায় আমাদের সকলকে এক হয়ে লড়তে হবে। প্রধানমন্ত্রী রবিবার রাত ৯ টা থেকে ৯ মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে প্রদীপ-মোমবাতি কিংবা টর্চ জ্বালাতে বলেছেন। দেশের একজন নাগরিক হিসেবে প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দেওয়া আমাদের কর্তব্য। আর একতা থাকলেই দেখবেন, করোনার বিরুদ্ধে লড়াইয়ে আমাদের জয় নিশ্চিত।”

Previous articleলকডাউনে অসহায়দের পাশে দাঁড়াতে এবার ত্রাণ নিয়ে ইসকনে হাজির বাংলার মহারাজ
Next articleব্রেকফাস্ট নিউজ