বিশ্ব ছেড়ে এবার মহাকাশে ‘ইম্পসিবল’ মিশনে টম ক্রুজ

ধরাধামে যে কোনওরকম অ্যাকশনে তাঁর করা হয়ে গিয়েছে। বুর্জ খালিফায় বেয়ে ওঠা হয়ে গিয়েছে। প্লেন থেকে ঝুলে অ্যাকশন- তাও হয়েছে। তাই এবার বহির্বিশ্বে গিয়ে নিজের কেরামতি দেখাতে চাইছেন টম ক্রুজ। ‘ডেডলাইন’-এর রিপোর্ট অনুযায়ী, এলন মাস্কের কোম্পানি ‘স্পেসএক্স’ সঙ্গে যৌথ উদ্যোগে নাসার সহযোগিতায় প্রথম বর্ণনাধর্মী ফিল্ম করছেন টম ক্রুজ, যার শুটিং হবে মহাকাশে।

সূত্র অনুযায়ী, ছবিটি পুরোপুরি অ্যাকশনধর্মী। তবে সেটা টমের ‘মিশন ইম্পসিবল’ সিরিজের ছবিগুলির মতো নয়। এলন মাস্ক এই প্রথম এ ধরনের ছবি করছেন তা নয়। এর আগেও তার সংস্থা ‘থ্যাংক ইউ ফর স্মোকিং’- এর মতো ফিল্ম করেছে। ‘স্পেসএক্স’ ২০১৮ ‘মার্স: ইনসাইট স্পেসএক্স’ নামে তথ্যচিত্র তৈরি করে। তবে বহির্বিশ্বে টম ক্রুজের এই ছবির প্রোজেক্ট নিঃসন্দেহে অভিনব।
২০১৮-তে ‘মিশন ইম্পসিবল: ফলআউট’ ছবির শুটিং-এ গোড়ালি ভেঙেছিলেন টম। পরে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছিলেন, অপেক্ষাকৃত কম ঝুঁকিপূর্ণ স্টান্ট করতে গিয়েই গোড়ালির হাড় ভেঙেছে তাঁর। সাপোর্ট নিয়েই ছাদ থেকে লাফিয়ে ছিলেন। কিন্তু দেয়ালে ধাক্কা খাওয়ায় গোড়ালি ভাঙে।
তবে এর আগের টম ক্রুজের করা সমস্ত রেকর্ড ছাড়িয়ে যাবে মহাকাশে শুট করা তাঁর এই ছবি। এমনটাই মনে করছেন সিনে-প্রেমীরা। এ বছরে মুক্তি পাবে টম ক্রুজ অভিনীত ‘টপ গান’-এর সিক্যুয়াল ‘মাভেরিক’। করোনা পরিস্থিতির কারণে প্যারামাউন্ট পিকচার নিবেদিত এই ছবিটির মুক্তি পিছিয়ে ২৩ ডিসেম্বর করা হয়েছে।

Previous articleএই প্রথম করোনা নিয়ে নবান্নে বক্তব্য রাখলেন স্বরাষ্ট্রসচিব আলাপন
Next articleইনস্টাগ্রাম গ্রুপে গণধর্ষণের ছক! তোলপাড় সোশ্যাল মিডিয়া