অশান্তি কাটিয়ে স্বাভাবিক হচ্ছে তেলেনিপাড়া, জানালেন মন্ত্রী-পুলিশ কমিশনার

হুগলি জেলার তেলেনিপাড়া অশান্তির ঘটনায় অনেক আগেই তৎপরতা শুরু করে দিয়েছে প্রশাসন। অশান্তি যাতে না ছড়ায়, তার জন্য জেলার ১১টি থানা অঞ্চলে ইন্টারনেট পরিষেবা বন্ধ আছে। ইতিমধ্যেই অভিযুক্তদের চিহ্নিত করে শতাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আজ, শুক্রবার চন্দনগর থানাতে প্রশাসনিক বৈঠক ছিল। উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন। ছিলেন চন্দননগরের পুলিশ কমিশনার হুমায়ুন কবীর। বৈঠকের পর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ইন্দ্রনীল সেন বলেন, পরিস্থিতি পুরো নিয়ন্ত্রণে। করোনা-সহ অন্য বিষয়ে কেউ যাতে বিভ্রান্তি ছড়াতে না পারে, সে বিষয়টি নজরে রেখেছেন মুখ্যমন্ত্রীও।

হুমায়ুন কবীর বলেন, এখন পরিস্থিতি পুরো নিয়ন্ত্রণে এসেছে। এ পর্যন্ত ১২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এবং এর সঙ্গে আর কারা কারা জড়িত আছে তাদেরকে চিহ্নিত করার কাজ চলছে। যারা অশান্তি পাকিয়েছে তাদের কাউকে ছাড়া হবে না। কঠোর হাতে মোকাবিলা করা হবে। তবে একটা ভালই খবর, এই ঘটনায় কারও জীবনহানি ঘটেনি।

সেইসঙ্গে পুলিশ কমিশনার জানান, জেলার করোনা আক্রান্ত রোগীরা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। গোটা পরিস্থিতি নিয়ে হুগলির সাংসদের সঙ্গে তাঁর কথা হয়েছে বলেও জানান পুলিশ কমিশনার।

Previous articleফোন নম্বরগুলি লিখে রাখুন
Next articleসব রাজ্যের মত নিয়েই কেন্দ্র লকডাউন-৪ রূপরেখা নির্ধারণ করবে