জেলায় পোস্টিং-এর দাবিতে বিক্ষোভ পুলিশকর্মীদের পরিবারের

জেলাতেই পুলিশকর্মীদের পোস্টিং-এর দাবিতে সরব পরিবার। বিক্ষোভ দেখাল বীরভূম জেলা পুলিশ সুপারের দফতরের সামনে। পশ্চিম বর্ধমানের আসানসোলে পুলিশের 7 নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত ছিলেন পুলিশকর্মীরা। সম্প্রতি বাড়ি থেকে দূরে পোস্টিং করে দেওয়া হয়েছে তাঁদের। সেই কারণে সমস্যায় পড়তে হচ্ছে পরিবারের লোকেদের। দূরে পোস্টিং হওয়া সেই সমস্ত পুলিশকর্মীদের জেলাতে কাজ করার ব্যবস্থা করতে হবে। এই দাবি নিয়ে সোমবার বীরভূম জেলা পুলিশ সুপারের অফিসের কাছে বিক্ষোভ দেখান পুলিশকর্মীদের পরিবারের সদস্যরা।

বিক্ষোভকারীদের কারও স্বামী বা কারও ছেলে আসানসোলের সাত নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত ছিলেন। দিন চারেক আগে ওই পুলিশকর্মীদের কারও চন্দননগর তো কারও বারাকপুরে পোস্টিং হয়। তারই প্রতিবাদে ৩০ জন পুলিশকর্মীর পরিবারের সদস্য সোমবার সিউড়িতে প্রশাসন দফতর সংলগ্ন জেলা স্কুলের মাঠে জমায়েত হন। সেখান তাঁরা একটি মিছিল করে পুলিশ সুপারের দফতরের সামনে যান। কিন্তু সেখানে কর্তব্যরত পুলিশকর্মীরা প্রতিবাদকারীদের বাধা দিলে পুলিশের সঙ্গে তাঁদের বচসা শুরু হয়ে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
বীরভূম জেলা পুলিশ সুপার শ্যাম সিং বলেন, “এ বিষয়ে আমার কাছে কেউ আসেনি বা কোন দরবার হয়নি। আর বিষয়টি আমাদের জেলারও নয়”।

Previous articleলকডাউন: নেই মূর্তির বরাত, অভাব-সঙ্গী হুগলির মৃৎশিল্পীদের
Next articleদেশবাসীর পরামর্শ চাইলেন মোদি, চালু হল টোল ফ্রি নম্বর