করোনা-আমফান বিপর্যয় মোকাবিলায় অভিষেকের সাংগঠনিক বৈঠক

রাজ্যে বাড়তে চলা করোনা ভাইরাস সংক্রমণ ও সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবে বিপর্যস্ত বাংলাকে স্বাভাবিক ছন্দে রাখতে সাংগঠনিক বৈঠক করলেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত বক্সি, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের মতো শীর্ষ নেতৃত্বের ভিডিও কনফারেন্সের মাধ্যমে গুরুত্বপূর্ণ বৈঠক করেন অভিষেক। সোশ্যাল নেটওয়ার্ক সাইটে নিজেই সেকথা উল্লেখ্য করেছেন দলের যুব সভাপতি।

শুধু শীর্ষ নেতৃত্বই নয়, এই বৈঠকে যোগ দিয়েছিলেন প্রতিটি জেলার যুব সভাপতি, তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য কমিটির সদস্য, ব্লক সভাপতি ছাড়াও জেলা ও রাজ্যস্তরে যুব নেতৃত্ব।

অভিষেক জানিয়েছেন, এই ভিডিও কনফারেন্সের মাধ্যমে মূলত করোনা ও আমফানের বিপর্যস্ত বাংলা যে কঠিন সময়ের মধ্যে দিয়ে চলছে, সেখান থেকে বেরিয়ে এসে কীভাবে অসহায়-আর্ত মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করা যায়, পরিষেবা দেওয়া যায়, ভরসা দেওয়া যায় সেটিই ছিল আলোচ্য বিষয়।

উল্লেখ্য, অভিষেক বন্দ্যোপাধ্যায় বাংলার প্রথম সাংসদ, যিনি তাঁর সংসদীয় এলাকা ডায়মন্ড হারবারের গরিব-অসহায় মানুষের মুখে প্রতিদিন অন্ন তুলে দিয়েছেন। গোটা লোকসভা কেন্দ্রে ২১টি কমিউনিটি কিচেনের মাধ্যমে লক্ষ লক্ষ মানুষের বাড়িতে পৌঁছে দিয়েছেন রান্না করা খাবার। এই নজির রাজ্যের আর কোনও সাংসদের নেই।

Previous articleএখনই পঙ্গপালের ঝাঁক আটকাতে না পারলে ভারতের শস্যভাণ্ডারে টান পড়বে
Next articleআইডি হাসপাতালের কর্মী আবাসনেই একসঙ্গে ৭জন করোনা আক্রান্ত