মনুয়া কাণ্ডের ছায়া কাটোয়ায়, খুন করে স্বামীর মৃতদেহের পাশেই প্রেমিকের সঙ্গে সহবাস

ফের মনুয়া কাণ্ডের ছায়া বর্ধমানের কাটোয়ায়। প্রেমিককে ডেকে নিয়ে স্বামীকে খুন করল গৃহবধূ। শুধু খুন নয় স্বামীর মৃতদেহের পাশে সহবাস।

জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের কাটোয়ার জগদানন্দপুর গ্রামে মাধব বাগ নামে দিনমজুরের রহস্য মৃত্যুর জেরে তদন্তে নেমেছিল কাটোয়া থানার পুলিশ। আর তাতেই ওই দিনমজুরের স্ত্রীর ওপর সন্দেহ বেড়ে যায় পুলিশের। ওই মহিলার সম্পর্কে খোঁজ নিতে গিয়েই তার পরকীয়ার কীর্তি ধরা পড়ে যায়। যে যুবকের সঙ্গে ওই মহিলার সম্পর্ক ছিল তার ওপর চাপ সৃষ্টি করতেই সব ঘটনা বলে ফেলে সে।

পুলিশ সূত্রে খবর, সোমা বাগ নামে ওই মহিলা ঘটনার দিন ছেলে, মেয়ে আর স্বামীকে রাতের খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দিয়েছিল। তারপর মাঝ রাতেই ফোন করে ডেকে পাঠায় তার প্রেমিককে। তারপর দু’জন মিলে মাধবের গলায় মশারি পেঁচিয়ে খুন করে তাঁকে। এরপর স্বামীর মৃতদেহের পাশেই সহবাসে লিপ্ত হয় সোমা ও সেই যুবক। সব শেষে যুবকটি চলে যায় বাড়িতে আর সোমা নিশ্চিন্ত হয়ে ঘুমিয়ে পড়ে মৃত মাধবের দেহের পাশে।

এই ঘটনার জেরে সন্দেহের বশেই মাধব বাগের দাদা গদাই বাগ কাটোয়া থানায় সোমা ও প্রতিবেশী যুবক নারায়ণ প্রধানের নামে খুনের অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে নারায়ণকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করতেই সব ঘটনা সামনে চলে আসে। এরপরেই গ্রেফতার করা হয় সোমাকে। ওই মহিলা আপাতত জেলে। কাটোয়া মহকুমা আদালতের বিচারক তাঁকে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Previous articleলকডাউন আবহেই সোমবার থেকে বাড়ি বাড়ি যাবে বিজেপি, কর্মসূচি ঘিরে অসন্তোষ
Next articleগর্বের তাজমহলে প্রবল ঝড় এঁকে দিল কলঙ্কের দাগ!