হার্দিক পাণ্ডিয়ার আগে বিয়ে না করেই বাবা হয়েছেন কোন কোন ক্রিকেটার? দেখুন…

মাস কয়েক আগেই সার্বিয়ান মডেল অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন হার্দিক পাণ্ডিয়া। এর মধ্যেই হার্দিক পাণ্ডিয়া সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি বাবা হতে চলেছেন। বিয়ের আগেই বাবা হচ্ছেন হর্দিক। ক্রিকেট মহলে এমন আরও ক্রিকেটারের নাম রয়েছে যাঁরা বিয়ের আগেই বাবা হয়েছেন। দেখে নিন, এমন চার ক্রিকেটারের তালিকা:

ভিভিয়ান রিচার্ডস


ওয়েস্টইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান স্যার ভিভিয়ান রিচার্ডস আর নীনা গুপ্তার অ্যাফেয়ার যথেষ্ট আলোচিত হয়েছিল। ভারতীয় অভিনেত্রী নীনা গুপ্তা আর কিংবদন্তী মহান ক্রিকেটার ভিভ রিচার্ডসের মধ্যে বিয়ে তো হয়নি, কিন্তু এই দুজনে যথেষ্ট দীর্ঘ সময় পর্যন্ত রিলেশনশিপে ছিলেন। বিয়ে না করেই এই দুজনের একটি কন্যা সন্তান রয়েছে। যার নাম মসাবা গুপ্তা। মসাবা গুপ্তা একজন নামী ফ্যাশান ডিজাইনারও। ভিভিয়ান রিচার্ডস ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দুর্দান্ত ব্যাটসম্যানদের মধ্যে একজন ছিলেন।
জো রুট

জো রুটও সেই ক্রিকেটারদের মধ্যে শামিল রয়েছেন যিনি বিয়ে না করেই বাবা হয়েছিলেন। জো রুট আর কেরি কোটরেল দীর্ঘ সময় ধরে একে অপরকে ডেট করছিলেন, যারপর কেরি কোটরেল গর্ভবতী হয়ে পড়েছিলেন। ভারতে আয়োজিত ২০১৬র টু-২০ বিশ্বকাপের ঠিক আগে জো রুট নিজের গার্লফ্রেণ্ড কেরিকে বিয়ের জন্য প্রপোজ করেছিলেন। বর্তমান সময়ে রুট-কেরির জুটি ক্রিকেট জগতের সবচেয়ে সুন্দর জুটির মধ্যে একটি।

বিনোদ কাম্বলী

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলীও বিয়ে না করেই বাবা হয়েছিলেন। বিনোদ কাম্বলী প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েছিলেন। এর মধ্যে তার অ্যাফেয়ার ফ্যাশন মডেল অ্যান্দ্রেয়া হ্যাভিটের সঙ্গে হয়। অ্যান্দ্রিয়ার সঙ্গে সম্পর্কের মধ্যেই বিনোদ বাবা হয়ে গিয়েছিলেন। বিনোদ কাম্বলী একজন ভীষণই প্রতিভাবান ক্রিকেট হিসেবে গন্য হতেন, কিন্তু তার বিতর্কের সঙ্গেও গভীর সম্পর্ক থেকেছে, যে কারণে এই খেলোয়াড় নিজের ক্রিকেট কেরিয়ার খব বেশি দীর্ঘ করতে পারেননি।

ডেভিড ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার আর তার স্ত্রী ক্যান্ডিসের বড়ো মেয়ের নাম ইভি। ইভির জন্ম ১১ সেপ্টেম্বর ২০১৪য় হয়েছিল। সেই সময় এই দুজনে স্বামী-স্ত্রী ছিলেন না। বিশ্বকাপ ২০১৫র পর ৪ এপ্রিল ওয়ার্নার ক্যান্ডিসকে বিয়ে করেছিলেন। ডেভিড ওয়ার্নার আর ক্যান্ডিসের বর্তমানে তিনটি কন্যাসন্তান রয়েছে আর তারা নিজের পরিবারের সঙ্গে যথেষ্ট খুশি। ডেভিড ওয়ার্না প্রায়ই নিজের পরিবারের সঙ্গে মজাদার ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করতে থাকেন

Previous article“তথ্যগোপন করে কঠিন পরিস্থিতির মোকাবিলা করা যায়না”, ফের রাজ্যের বিরুদ্ধে সরব রাজ্যপাল
Next article৮জুন রাজ্য বিজেপি কর্মীদের সভায় বক্তা অমিত শাহ