সুশান্তের পরিণতি কোনও গায়কেরও হতে পারে! নাম না করেই সলমনকে একহাত নিলেন সোনু

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ‘জলঘোলা’ হচ্ছে বলিউডে। এই অভিনেতার মৃত্যুতে বিস্ফোরক মন্তব্য করলেন গায়ক সোনু নিগম। বললেন, ‘আজ সুশান্ত সিং রাজপুত, এক অভিনেতার মৃত্যু হয়েছে, কাল এই খবর মিউজিক ইন্ডাস্ট্রির কারও থেকে আসতে পারে’।

শুধুমাত্র অভিনয় জগতে নয় সঙ্গীত জগতে আরও বড় রাজনীতি হয়ে থাকে বলে অভিযোগ সোনু নিগমের। বলিউড অভিনেতা সলমন খানকে অভিযুক্ত করে সোনু নিগম তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিয়োতে তিনি বলেছেন, “বলিউডে আজ দুটি সংস্থার হাতে ক্ষমতা। একজন অভিনেতা ঠিক করে দেন কে প্লে-ব্যাক করবে!”

তাঁর কথায়, “মিউজিক ইন্ডাস্ট্রিতে আরও বড় মাফিয়ারাজ চলে। অনেকসময় সুরকার পছন্দ করা সত্ত্বেও মিউজিক কোম্পানি শেষ মুহূর্তে না বলে দেয়।”

এটুকুতেই থেমে যাননি গায়ক। এরপর তিনি সলমনের নাম না করেই আরও জানান, ” আজকাল যে অভিনেতার বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ উঠছে, তিনি তো গানের জগতেও যথেষ্ট প্রভাব খাটিয়ে থাকেন, অপছন্দের মানুষদের গাইতে দেন না। অরিজিৎ সিংয়ের সঙ্গেও তিনি এমনটা করেছেন। অভিযোগ সোনুর।

বলেন, ”আমায় তো অনেক গান গাইয়েও, তারপর তা আবার গাওয়ানো হয়েছে অন্য শিল্পীদের দিয়ে, কারণটা বুঝতেই পারছেন।”

বিস্ফোরক সোনু বলেন, তাঁর কাছে বহু নতুন ছেলেমেয়ে একরাশ হতাশা নিয়ে ফোন করেন, কথা বলেন…জানায় কীভাবে শেষ মুহূর্তে বাদ পড়ছেন তাঁরা। কারা নিয়ন্ত্রণ করছে প্লে-ব্যাক সিঙ্গারদের ভাগ্য।

এরপর ভিডিও বার্তার মাধ্যমে গানের দুনিয়ার দুই শিবিরকে বার্তা দেন সোনু….”প্লিজ এমন করবেন না, অভিশাপ, চোখের জল এগুলো কিন্তু খুব খারাপ।”

সেই ভিডিওয় তিনি ইন্দো-চিন সাম্প্রতিক উত্তেজনা প্রসঙ্গেও মুখ খুলেছেন। বলেন, “দেশ এখন নানা সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছে। মানসিক ভাবে বিধ্বস্ত দেশবাসী। তার মধ্যে সুশান্ত সিংয়ের আত্মহত্যা সবার ওপর প্রভাব ফেলেছে। এত ছোট বয়সে একটা প্রাণ চলে গেল। খারাপ লাগারই কথা। সেই শোক কাটিয়ে ওঠার আগেই সীমান্তে ২০ জওয়ান শহিদ হলেন। আমরা ভারতীয়, তার আগে একজন মানুষ। দুটো ঘটনাই আমাদের মনে প্রভাব ফেলেছে।”

Previous articleসীমান্তে ভারতের বিধ্বংসী চিনুক হেলিকপ্টার, গালওয়ান নদীর গতিপথ পাল্টাতে বোল্ডার চিনের
Next articleকরোনা উপসর্গ থাকলে আসতে হবে না ডেরায়, নির্দেশ মাওবাদীদের!