স্বজনপোষণ বিতর্কে সুদীপ্তার সমর্থনে পোস্ট স্বস্তিকার, কী লিখলেন শ্রীলেখা?

টলিউডে স্বজনপোষণ বিতর্কে মুখ খোলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। সুদীপ্তা চক্রবর্তীর কথার পরিপ্রেক্ষিতেই রবিবার সোশ্যাল মিডিয়াতে লেখেন উত্তর দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তার ঠিক পরেই স্বজনপোষণ বিতর্কে, আবার স্বস্তিকার কথা প্রসঙ্গে পাল্টা লিখলেন শ্রীলেখা মিত্র।

স্বজনপোষণ বিতর্কে সুদীপ্তা চক্রবর্তী বলেন, নায়িকা ও অভিনেত্রীর মধ্যে পার্থক্যের কথা। যেখানে তিনি বলেছেন, “এমন অনেক নায়িকা রয়েছেন যাঁরা অভিনয় করতে পারেননা, অথচ তাঁর ছবি হিট, তাঁরা মানুষের ভালোবাসা পেয়েছেন। আবার কেউ ভালো অভিনেত্রী, তার মানেই যে তিনি নায়িকা হয়ে উঠতে পারবেন তেমনটাও নয়।”

সুদীপ্তার এই কথা প্রসঙ্গেই স্বস্তিকা লেখেন, ”খামতি, এই কথাটাই সবচেয়ে দামি। আমি কোনওদিন শুভশ্রীর মতো নাচতে পারব না। বিকিনি পরে শট দিতেও পারবো না। আমার চেহারা বিকিনি পরার মতো নয়, আমি অত ভালো নাচতেও পারি না। আবার সুদীপ্তার মত চরিত্রও করতে পারবো না। ওরা যা পারে, সেজন্য ওরা যেসমস্ত কাজ পায় বা পাবে, আমি সেটা না পেলে নিশ্চয় আক্ষেপ থাকবে। তবে তাতে আমার কেরিয়ারের জন্য আমি ওদের দায়ী করতেও পারি না। আমাকে আমার কাজটাই করতে হবে, খামতিগুলো ঠিক করার চেষ্টা করতে হবে। অভিনেত্রী হিসাবে আমার দায়িত্ব রয়েছে। আদপে তো এটা ব্যবসা, কেউ সমাজসেবা করতে আসেননি। হর্ষ নেওটিয়ার ব্যবসা ওনার ছেলেই দেখবে, পাশের বাড়ির ছেলে নয়। এটাই স্বাভাবিক।”

আর শ্রীলেখা উত্তরে এবার সোশ্যাল মিডিয়ায় লিখলেন,”mediocrity threatened by talent… thats my answer.” এরই সঙ্গে তিনি লেখেন, ” জ্বালিয়ো না বাবু যা খুশি তাই করোগে যাও। আমার খামতি নিয়ে আমাকে আমার মত থাকতে দাও।”

Previous articleটলিউডে নেপোটিজম: শ্রীলেখার পাশে দাঁড়ালেন তথাগত
Next articleআমেরিকার অ্যারিজোনা’র জঙ্গলে ভয়াবহ আগুন