বেকার যুবক-যুবতী ও পরিযায়ীদের রাজ্যের বহুমুখী প্রকল্পে যুক্ত করার উদ্যোগে সামিল সোহম

করোনা ও আরফানের প্রভাবে রাজ‍্যে বহু যুবক-যুবতী বেকার হয়েছে। তাঁর বিপন্ন। আর সেইসব যুবক-যুবতীদের কথা মাথায় রেখে যুব তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকে সমস্ত যুব সম্প্রদায়কে একটি প্লাটফর্মের আওতায় এনে আগামীদিনের ভবিষ‍্যৎ নিয়ে পরিকল্পনা করার চেষ্টা হচ্ছে। তাই জেলায় জেলায় একটি করে কর্মশালার আয়োজন করা হয়েছে ।

তারই অঙ্গ হিসেবে পুরুলিয়া শহরে জেলা যুব তৃণমুল কংগ্রেসের উদ‍্যোগে একটি সভা করা হয়। সভায় উপস্থিত ছিলেন যুব তৃণমুল কংগ্রেসের রাজ‍্য সহ-সভাপতি তথা টলিউডের শীর্ষ অভিনেতা সোহম চক্রবর্তী‌, পুরুলিয়া জেলা যুব তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সুশান্ত মাহাতো, রাজ‍্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদ দফতরের মন্ত্রী শান্তিরাম মাহাত, জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দোপাধ‍্যায়-সহ জেলা জেলার একাধিক বিধায়ক উপস্থিত ছিলেন।

রাজ‍্য যুব তৃণমুল কংগ্রেসের পরিকল্পনা অনুযায়ী জেলায় ফেরা পরিযায়ী শ্রমিকদের আগামীদিনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। রাজ‍্য সরকারের বহুমুখী প্রকল্পগুলির সঙ্গে জেলায় ফেরা পরিযায়ী শ্রমিকদের যুক্ত করে তাঁদের ভবিষ্যৎ উজ্বল করতে যুব সংগঠন ময়দানে নেমে কাজ করবে সারা জেলায়। এমনটাই জানিয়েছেন সোহম।