দর্শকদের মন জয় করার সব রসদ মজুত ‘পৌষে বদলা ‘ ছবিতে

বসন্তকালে যখন পৌষের আগমন তখনক বদলা নিতে আসছে গোয়েন্দা অনির্বাণ। সৌজন্যে নতুন বাংলা ছবি ‘পৌষে বদলা’। পরিচালক নবাগত জিবি।রহস্যে রোমাঞ্চিত ভরপুর ছবির গল্প। ছবির চিত্রনাট্যে ফ্রেম টু ফ্রেম রয়েছে থ্রিলারের ছোঁওয়া। গোয়েন্দা নির্ভর এই ছবি দর্শকদের চোখের খিদে বাড়িয়ে তুলবে। সম্প্রতি এই ছবির পোস্টার প্রকাশিত হল। অন্যান্য গোয়েন্দা গল্পের থেকে এই গল্প একটু অন্যরকম। গল্পে রাখা হয়েছে বেশ নতুনত্ব, যার মূল কারিগর সৌভিক দে, জিবি ও সৌরদীপ ঘোষ।
৩১ শে আগস্ট, ২০১৯ এ একটি ছেলে তার প্রিয় বন্ধুর হাতে খুন হয়। ঘটনাস্থলে তদন্তে এসে পুলিশ একটি ফোন পায়। তিন বন্ধুুর সঙ্গে বাড়িতে পার্টির দিনেই ছেলেটি খুন হয়৷ পোস্টমর্টেম রিপোর্টে মৃত্যুর কারণ হিসেবে উঠে আসে যে নর্মাল কার্ডিয়াক অ্যারেস্টের ফলে ছেলেটির মৃত্যু হয়েছে। অপরাধীর বাবা ছিলেন একজন প্রভাবশালী রাজনৈতিক নেতা। যার কাছে এই ঘটনাটি নিছকই পরিকল্পনামাফিক খুন বলেই মনে হয়। তিনি খুনের কিনারার জন্য গোয়েন্দা অনির্বাণকে দায়িত্ব দেন।
কিন্তু আদৌ কী তিনি সফল হবেন? এমনই একটি গল্পকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই ছবি।
ইউনিক্স অফিশিয়ালের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সৌভিক দে। ছবির সহযোগী প্রযোজক অমৃতাঙ্গসু চক্রবর্তী ও সৌরিশ দে। ছবিতে সিনেমাটোগ্রাফি করেছেন প্রিয়ম দে। ছবির সহযোগী পরিচালক কৌস্তুভ সাহা। ছবিতে মেকআপের দায়িত্ব সামলেছেন বিদিশা ভৌমিক৷
এই ছবিতে গোয়েন্দা অনির্বাণের চরিত্রে অভিনয় করেছেন সৌভিক দে। গোয়েন্দা অনির্বাণের অ্যাসিস্ট্যান্টের চরিত্রে অভিনয় করেছেন জিবি। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সৌম্য ঘোষ, দেবপ্রিয়া বন্দোপাধ্যায়, পার্থ সারথি শীল, তীর্থরাজ, অঙ্কিত দত্ত, ঋষি ও অর্ণব চোপড়া প্রমুখরা।

সংগীত পরিচালনা করেছেন সৈনিক ঘোষ । গানে কন্ঠ দিয়েছেন প্রখ্যাত সংগীতশিল্পী প্রতীক কুন্ডু , শ্রীলা চক্রবর্তী , স্নেহা ভট্টাচার্য । সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবি। আপামর সিনেমাপ্রেমীর মনে এই ছবি আলাদা জায়গা করে নেবে, এমনই আশা পরিচালকের ।

Previous articleপ্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের লাদাখ সফর স্থগিত ঘিরে জল্পনা
Next articleব্রেকফাস্ট নিউজ