দুর্গাপুরে শপিং মল থেকে রহস্যজনকভাবে নিখোঁজ শিল্পপতি !

শপিং মল থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন শিল্পপতি! দুর্গাপুরে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিক ভাবে অপহরণের আশঙ্কা করা হচ্ছে। রাজেশ জৈন নামে ওই শিল্পপতি নিখোঁজ হওয়ার পর থেকে শহরের শিল্প ও বাণিজ্য মহলে আশঙ্কা ছড়িয়েছে। পুলিশ তাঁর খোঁজ পেতে তৎপর হয়ে উঠেছে। স্থানীয় ও পুলিশ জানিয়েছে, নিখোঁজ ওই শিল্পপতির বাড়িতে রবিবার সন্ধ্যায় একটি উড়ো ফোন এসেছিল।
নিখোঁজ শিল্পপতি রাজেশ জৈন দুর্গাপুরের ফরিদপুর সংলগ্ন ন্যাচারাল হাইটস নামে একটি বহুতল আবাসনের বাসিন্দা। রবিবার বেলা আড়াইটে নাগাদ তিনি নিজের গাড়ি চড়ে সিটি সেন্টারের জংশন মলের একটি নামি সেলুনে চুল কাটতে যান। তারপর থেকেই রাজেশের আর কোনও খোঁজ নেই। সেখান থেকেই তাঁকে অপহরণ করে হয় বলে অভিযোগ।

রাজেশের পরিবারের পক্ষ থেকে বিষয়টি দুর্গাপুর পুলিশকে জানানো হয়। স্থানীয় ফরিদপুর ফাঁড়ি ও সিটি সেন্টার ফাঁড়ির পুলিশ আধিকারিকরা দ্রুত তল্লাশি ও তদন্তের কাজে নেমে পড়েন। পুলিশের একটি দল রবিবার সন্ধ্যা সাতটা নাগাদ জংশন মলে এসে খোঁজ খবর নিতে শুরু করেন। ওই মলের মলের নিজস্ব সিসিটিভি ফুটেজ এবং মলের মধ্যে থাকা দোকানগুলির নিজস্ব সিসিটিভি ফুটেজ জোগাড় করার চেষ্টা করা হচ্ছে। সেই ফুটেজ থেকে সম্ভাব্য অপহরণকারী ও তাদের ব্যবহৃত গাড়ির হদিশ মিলতে পারে বলে পুলিশ আশাবাদী।
আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার অভিষেক গুপ্ত বলেন, “আমরা গোটা ঘটনার বিস্তারিত খোঁজখবর নেওয়ার চেষ্টা করছি। এখন তদন্ত চলছে।” নিখোঁজ নাকি আত্মগোপন তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ

Previous articleদুর্নীতির সঙ্গে যুক্তদের চিহ্নিত করে কড়া ব্যবস্থার প্রক্রিয়া মুর্শিদাবাদ জেলায়
Next articleবাগদায় ত্রাণ-ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভে পুলিশকে ‘ঝাঁটাপেটা’