বিক্ষোভ দেখাতে গিয়ে পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন বেহালার বেসরকারি স্কুলের অভিভাবকরা

ফের অন্যায়ভাবে অতিরিক্ত ফি নেওয়ার প্রতিবাদে উত্তেজনা তৈরি হলো। এবার সরাসরি পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন অভিভাবকরা। ঘটনা, বেহালার ডায়মন্ড হারবার রোডের উপর ন্যাশনাল জেমস স্কুলের।

অবিভাবকদের দাবি, তাঁরা কেবলমাত্র টিউশন ফি জমা দিতে রাজি আছেন। তবে অন্য কোনও খাতে কোনও ফি তাঁরা দেবেন না। স্কুলের প্রিন্সিপালকে বিষয়টি জানানো হলে তিনি বিষয়টি নিয়ে উদাসীন বলে অভিযোগ। স্কুল কর্তৃপক্ষও ফি সংক্রান্ত বিষয়ে অভিভাবকদের সঙ্গে বসতে নারাজ।

এদিন তারই প্রতিবাদে স্কুলের সামনে ডায়মন্ড হারবার রোড অবরোধ করেন অভিভাবকরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। তারা অভিভাবকদের অনুরোধ করেন অবরোধ তুলে নেওয়ার জন্য। কিন্তু পুলিশের অনেক অনুরোধের পরেও অভিভাবকরা সরতে না চাওয়ায় পুলিশ কিছুটা বল প্রয়োগ করে। পুলিশের বিরুদ্ধে অভিযোগ, মহিলাদের হয়ে তারা হাত দিয়েছেন।

পুলিশের সঙ্গে হাতাহাতি ধস্তাধস্তি বেঁধে যায় অভিভাবকদের।এরপর যখন পুলিশ বিক্ষোভকারীদের গ্রেফতার করতে গেলে বিক্ষোভকারীরা তখনকার মতো পিছু হটেন। এরপর অভিভাবকরা আবারও স্কুলে এসে স্কুলের প্রিন্সিপালের কাছে লিখিতভাবে তাদের দাবি জানান তাঁরা। এবং অভিভাবকরা জানিয়েছেন, অবিলম্বে তাদের দাবিগুলি মানা না হলে আগামী ১৪ তারিখ তারা আরও বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবেন।

Previous articleসুসংবাদ : গত ১১ মাসে সবথেকে সস্তা গ্যাসের দাম
Next articleপেট্রোপণ্য-এর আকাশ ছোঁয়া মূল্য বৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ ফিরহাদের