বাংলায় গুণ্ডা নয়, বিরোধীদের উপর গুলি চলে! বিকাশ দুবে ইস্যুতে তৃণমূলকে কটাক্ষ দিলীপের

উত্তর প্রদেশের কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবে এনকাউন্টার নিয়ে এখন উত্তাল রাজনীতি। শাসক-বিরোধীদের মধ্যে চলছে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। বিজেপি যেমন এই ঘটনাকে আইনের শাসন বলে প্রতিষ্ঠা দিতে চাইছে, ঠিক একইভাবে বিরোধীরা সংবিধান ও বিচার ব্যবস্থা বিরোধী কাজ বলে আখ্যা দিচ্ছে। বিরোধীদের আরও দাবি, রাঘব-বোয়ালদের আড়াল করতেই এবং প্রমাণ লোপাটের জন্য এনকাউন্টার করা হয়েছে বিকাশ দুবেকে।

সারা দেশের মতো বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে এ রাজ্যেও শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এই হত্যাকাণ্ডের জন্য তৃণমূল নেতা-নেত্রীর যোগী আদিত্যনাথের সরকারের দিকে সংবিধান বিরোধী কাজের অভিযোগ তুলেছে। এবার তৃণমূলকে একহাত নিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

আজ, শনিবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, “কারা বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে প্রশ্ন তুলেছে? এখানকার সরকার ক্রিমিন্যালদের সরকার, কাপুরুষদের সরকার! এদের নিজেদের কিছু করে দেখানোর দম নেই। বিজেপি ক্ষমতায় আসলে দেখিয়ে দেবে জঙ্গলরাজ কীভাবে সাফ করতে হয়, যেমন উত্তরপ্রদেশে হয়ে থাকে।”

এখানেই শেষ নয়। রাজ্য বিজেপি সভাপতি সুর চড়িয়ে বলেন, “কীভাবে দুষ্কৃতীদের খতম করে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হয় সেটা উত্তরপ্রদেশ-বিহারই দেখিয়ে দিয়েছে। পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলেও তার ব্যতিক্রম হবে না।”

এরপর তৃণমূলকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, “যারা এখানে এনকাউন্টার নিয়ে প্রশ্ন তুলছে, তাদের কি আদৌ ক্ষমতা আছে গুলি চালানোর। তারা শুধু বিরোধীদের ওপর গুলি চালাতে পারে। বিজেপি ক্ষমতায় এলে কী হতে পারে, তা দেখিয়ে দিয়েছে উত্তরপ্রদেশ। এ রাজ্যে তো পুরো গুণ্ডারাজ চলছে। আইন-শৃঙ্খলা বলে কিছুই নেই বাংলায়।বিজেপি শাসিত রাজ্যে গিয়ে দেখে আসুন আইনের শাসন কাকে বলে! এদের কোমরে জোর নেই, তারা নাকি আবার গুলি চালাবে।”

Previous articleBreaking: ইস্টবেঙ্গলকে মমতার বার্তা, ISL খেলার সম্মতি দিয়ে দিন
Next articleমুম্বইয়ের শপিং মলে আগুন নেভাতে রোবট নামালো দমকল