অমিত শাহ-ফড়নবিশ বৈঠক ঘিরে প্রবল জল্পনা, এবার কি তাহলে মহারাষ্ট্র?

রাজস্থানে যখন গেহলট বনাম পাইলট দ্বন্দ্ব নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে, তখন শুক্রবার রাতের একটি বৈঠক ঘিরে রাজনৈতিক মহলে প্রবল জল্পনা। দিল্লিতে বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। এরপরই রাজনৈতিক মহলে গুঞ্জন, তাহলে কি এবার মহারাষ্ট্রে ‘অপারেশন লোটাস’?

যদিও শাহের সঙ্গে বৈঠকের পর সেই সম্ভাবনার কথা অন্তত প্রকাশ্যে উড়িয়ে দিয়েছেন ফড়নবিশ। সাংবাদিকদের তিনি জানিয়েছেন, কোনও অপারেশন লোটাস মহারাষ্ট্রে হচ্ছে না। বরং তাঁর দাবি, মহাবিকাশ আগাড়ির (শিবসেনা, কংগ্রেস ও এনসিপি জোট) অভ্যন্তরীণ কোন্দলেই একদিন মহারাষ্ট্রের সরকার ভেঙে যাবে। ইতিমধ্যেই সেরাজ্যে এই জোটকে কটাক্ষ করে বিজেপি নাম দিয়েছে মহাবিকাশ নয়, ওটা আসলে মহাবিনাশ আগাড়ি।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে তাঁর এই বৈঠক ছিল একেবারেই অরাজনৈতিক। মহারাষ্ট্রের চিনি শিল্পের জন্য কেন্দ্রীয় অর্থসাহায্য চাইতেই তিনি অমিত শাহের সঙ্গে দেখা করেছেন। এর সঙ্গে রাজনৈতিক যোগ নেই। ফড়নবিশ আরও বলেন, অমিত শাহের সঙ্গে বৈঠকে আমি তাঁকে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতির কথা জানিয়েছি। আমরা সরকার ফেলতে আদৌ আগ্রহী নই। এখন আমাদের লড়াই করতে হবে করোনাভাইরাসের বিরুদ্ধে।

Previous articleপ্রিয়াঙ্কার সঙ্গে কথা বলার তিন ঘণ্টার মধ্যে পাইলটের অপসারণ! পাল্টা অভিযোগ অনুগামীদের
Next articleকেরলে গোষ্ঠী সংক্রমণ হয়েছে, নিজেই জানালেন মুখ্যমন্ত্রী বিজয়ন