মানসিক অবসাদের ওষুধ কে দিত? প্রশ্ন শুনে হকচকিয়ে গেলেন সুশান্তের রুমমেট

সুশান্তর মৃত্যুর রহস্য ভেদ করতে একের পর এক জিজ্ঞাসাবাদ করে চলেছে পুলিশ। সুশান্ত সম্পর্কে এবার বেশ কিছু প্রশ্ন ছুঁড়ে দেওয়া হলো অভিনেতার রুমমেট সিদ্ধার্থ পিটানির দিকে। সাংবাদিকের প্রশ্ন শুনে রীতিমতো ঘাবড়ে গেলেন সিদ্ধার্থ।

কী প্রশ্ন করেছিলেন ওই সাংবাদিক? সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সাংবাদিক সিদ্ধার্থকে প্রশ্ন করেন মানসিক অবসাদের ওষুধ কে দিত সুশান্তকে? এই প্রশ্ন করতেই হকচকিয়ে যান সিদ্ধার্থ। ওই সাংবাদিক আরও প্রশ্ন করেন ওই ওষুধ কে এনে দিত? ওষুধের নাম কী?

মানসিক অবসাদ সংক্রান্ত তথ্য জানতে চাইলে সঠিকভাবে উত্তর দিতে পারেননি সিদ্ধার্থ। তাতে সন্দেহ আরও দানা বাঁধছে। সাক্ষাৎকার চলাকালীন একাধিকবার সুশান্তকে শান্ত থাকার কথা বলেন সাংবাদিক। সাংবাদিককে সিদ্ধার্থ জানিয়েছেন, রিয়ার সঙ্গে সুশান্ত এর সমস্যার কথা তিনি জানতেন না। এমনকী সুশান্তের ফ্ল্যাট ছেড়ে দিয়ে কেন চলে গিয়েছিলেন তাও তাঁর অজানা। সিদ্ধার্থের দাবি, প্রয়াত অভিনেতার ফ্ল্যাটে কোনও পার্টি হয়নি।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতার মৃত্যুর বেশ কয়েকমাস আগে থেকেই সুশান্ত ও রিয়া লিভ-ইনে থাকছিলেন। এই মৃত্যুর পর বলিউডের একাধিক পরিচালক, প্রযোজনা সংস্থার নাম জড়িয়েছে। চলতি সপ্তাহে সুশান্তের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং। বিহার পুলিশ সূত্রে খবর, সুশান্তের উপর কালা জাদু করত রিয়া চক্রবর্তী। ইচ্ছাকৃতভাবে সুশান্তকে অসুস্থ করার চেষ্টা করেছিল রিয়া ও তাঁর পরিবার। মানসিক রোগের ওষুধে অতিরিক্ত ওভারডোজ দেওয়া হতো বলেও অভিযোগ উঠেছে। অথচ সেই সম্পর্কে কোনও সদুত্তর দিতে পারলেন না সিদ্ধার্থ পাটানি।

Previous article১৫ অগাস্ট পর্যন্ত বাগডোগরায় বিমান ওঠানামা বন্ধ
Next article “এক ব্যক্তি এক পদ” রীতিতে প্রদেশ সভাপতির দৌড়ে অধীর-মান্নানদের টেক্কা দিচ্ছেন প্রদীপ