পাঁচতারার রাজকীয় খাবার এবার আপনার ডাইনিংয়ে! পৌঁছে দেবে ‘কিউমিন’

ভেবেছিলেন এবারে মেয়ের জন্মদিনের পার্টিটা করবেন কোনও পাঁচতারা হোটেলে, কিংবা কেউ ভেবেছিলেন গিন্নিকে এবার অ্যানিভার্সারিতে সারপ্রাইজ দিয়ে পাঁচতারার একটি টেবিল বুক করবেন। নিভু নিভু আলোতে হবে সেলিব্রেশন। কিন্তু এই ভাইরাস আতঙ্ক আর ধাপে ধাপে লকডাউনে সমস্ত প্ল্যানই ভেস্তে গিয়েছে ।

বিশেষ দিনগুলিতে বাড়িতেই বানাতে হচ্ছে কিছু খাবার দাবার অথবা খুব বেশি হলে অর্ডার করছেন অনলাইনে কিন্তু পাঁচতারার মজা পাচ্ছেন না । তবে যদি এমন হয়, এক ফোনেই পাঁচাতারা হোটেলের রাজকীয় খাবার একেবারে বাড়ির দরজায় এসে হাজির হবে! তাহলে!

সেই সুবিধাই কলকাতায় নিয়ে আসছে কিউমিন । ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড (আইএইচসিএল)-এর গুরমেট ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম হল কিউমিন। এমন এক অনলাইন ফুড ডেলিভারি পরিষেবা যা শহরের নামীদামি রেস্তোরাঁর খাবার ঘরের দরজায় পৌঁছে দেবে।

তাজ বেঙ্গলের মেনু মিলিয়ে অর্ডার দিলেই বাড়িতে চলে আসবে নামী শেফের হাতের তৈরি মোগলাই থেকে কন্টিনেন্টাল কিংবা বাঙালি রান্না। আপাতত চার নামী রেস্তোরাঁকেই রাখা হয়েছে তালিকায়। তাজ বেঙ্গলের চিনোইসেরি, সোনারগাঁও, ক্যাল-২৭ এবং ভিভান্তার মিন্ট।

“কলকাতার রান্নার স্বাদ সারা ভারতেই পরিচিত। আইএইচসিএলের তালিকায় থাকা শহরের নামী রেস্তোরাঁর খাবার বাড়ি বাড়ি পৌঁছে দিতেই এই কিউমিন গুরমেট ফুড ডেলিভারি পরিষেবা। অনলাইনেই পাঁচতারার ভোজনবিলাসে মাতবে কলকাতাবাসী,” বলেছেন তাজ বেঙ্গলের এরিয়া ডিরেক্টর (ইস্ট) এ জেনারেল ম্যানেজার মনীশ গুপ্ত।

কিউমিনে খাবার অর্ডার দেওয়ার জন্য টোল ফ্রি নম্বর চালু হতে চলেছে। গ্রাহকরা ১৮০০২৬৬৭৬৪৬ নম্বরে ফোন করে পছন্দের ডিশ অর্ডার করতে পারবেন।
এছাড়াও, খুব তাড়াতাড়ি কিউমিন মোবাইল অ্যাপও চালু হতে চলেছে।

Previous articleকরোনাকে ‘বিয়ে’ কালী রুদ্রর! তাজ্জব বারাসত
Next articleসময় অশুভ! প্রধানমন্ত্রীর কাছে রাম মন্দির নির্মাণের কাজ শুরু না করার আর্জি দিগ্বিজয় সিং-এর