সুশান্তকে মাত্র ১৪৯ বার ফোন, তদন্তকারী অফিসারের সঙ্গে ফোনে যোগাযোগ রিয়ার!

গত এক বছরে কাকে, ক’বার ফোন করেছিলেন রিয়া চক্রবর্তী এবার সেই তথ্য প্রকাশ্যে এলো। আর তাতেই উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। মুম্বই পুলিশের ডিসিপি-র সঙ্গে ফোনে ৫ বার কথা হয় রিয়ার। শুক্রবার বিহার পুলিশ সুপ্রিম কোর্টে হলফনামা জমা দিয়েছে। সেখানেই তদন্তকারী অফিসারের সঙ্গে রিয়ার যোগাযোগের কথা উল্লেখ করেছে তারা। অন্যদিকে, গত এক বছরে সুশান্ত সিং রাজপুতকে মাত্র ১৪৯ ফোন করেছিলেন রিয়া। অথচ সুশান্তের হাউজ ম্যানেজারকে তার থেকেও বেশি বার ফোন করেছেন অভিনেত্রী।

তথ্য অনুযায়ী, বাবা ইন্দ্রজিত চক্রবর্তীর সঙ্গে রিয়ার কথা হয়েছে ১,১৯২ বার। সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার সঙ্গে রিয়ার কথা হয় ২৮৭ বার। ৭৯১ বার কথা বলেছেন ম্যানেজার শ্রুতি মোদির সঙ্গে। সুশান্তের বর্তমান ম্যানেজার উদয় সিং গৌরীর সঙ্গে কথা হয় রিয়ার ২২ বার।অভিনেতার দিদির সঙ্গে কথা হয়েছে ৪ বার। সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পৈঠানির সঙ্গে কথা হয়েছে ১০০ বার। এর পাশাপাশি গত এক বছরে মহেশ ভাটকে ফোন করেছেন ১৬ বার। আদিত্য রয় কাপুরের সঙ্গে তাঁর কথা হয়েছে ২৩ বার। ড্রিম হোম রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে ২৩ বার কথা হয় রিয়ার।

স্পষ্টতই, গত এক বছরে সুশান্তের সঙ্গে মাত্র ১৪৯ বার কথা হওয়াকে মোটেই ভালো চোখে দেখা হচ্ছে না। কেন সুশান্তর ম্যানেজারের সঙ্গে এত ঘনঘন যোগাযোগ রিয়ার? উঠছে সেই প্রশ্ন। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং। সিবিআই তদন্তের ছাড়পত্র দিয়েছে কেন্দ্রীয় সরকার। অন্যদিকে, রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কীভাবে তাঁর অ্যাকাউন্টে টাকা এলো সেই প্রশ্নের উত্তরে সন্তুষ্ট নয় তদন্তকারী সংস্থা।

Previous articleনৃশংস! ২ বছরের শিশুকে আলমারিতে আটকে খুন করল জেঠিমা, গ্রেফতার…
Next articleভাইরাস মুক্ত অভিষেক বচ্চন, নিজেই জানালেন টুইট করে