স্ত্রীর স্মরণে মূর্তি তৈরি করে তাক লাগালেন আজকের শাহজাহান

বেগম মমতাজের স্মৃতিতে তাজমহল বানিয়েছিলেন মোঘল সম্রাট শাহজাহান। ভালোবাসার সেই সৌধ পৃথিবীর সপ্তম আশ্চর্যের মধ্যে অন্যতম। এমনই এক ভালোবাসার কাহিনীর সাক্ষী থাকলেন নেটিজেনরা। স্ত্রীর স্মরণে তাঁরই মোমের মূর্তি প্রতিষ্ঠা করলেন কর্ণাটকের ব্যবসায়ী শ্রীনিবাস গুপ্ত।

গাড়ি দুর্ঘটনায় কয়েকবছর আগে মৃত্যু হয়েছে স্ত্রীয়ের। কিন্তু তাঁকে ভুলতে পারেননি শ্রীনিবাস। শারীরিক ভাবে উপস্থিত না থাকলেও স্ত্রী সব সময় তাঁর মনেই ছিলেন। বাড়ির লক্ষীকে সঙ্গে নিয়েই তাই গৃহ প্রবেশ করলেন তিনি। স্ত্রী মাধবীর সিলিকন মোমের মূর্তি তৈরি করেছেন নতুন বাড়িতে। শ্রীনিবাস জানান, ” মাধবীর স্বপ্নের বাড়ি ছিল এটা। এতদিন পর ওঁর উপস্থিতি অনুভব করতে পারছি।”

কর্ণাটকের বেল্লারির কাছে কোপ্পাল জেলার বাসিন্দা শ্রীনিবাস আনন্দে আত্মহারা। গৃহপ্রবেশের অনুষ্ঠানের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে নতুন বাড়িতে সোফায় স্ত্রীর মূর্তি পাশে নিয়ে বসে রয়েছেন শ্রীনিবাস। তিনি জানান, “বেঙ্গালুরুর শিল্পী শ্রীধর মূর্তি আমার স্ত্রীর মূর্তিটি বানিয়েছেন। মূর্তি তৈরি করতে সময় লেগেছে ১ বছর। মূর্তি যাতে নষ্ট না হয় তাতে ব্যবহার করা হয়েছে সিলিকন।

Previous articleপ্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল বৈঠকে ফের রাজ্যের বকেয়া চাইলেন মমতা
Next articleসুশান্ত মামলায় রায় রিজার্ভ রাখল সুপ্রিম কোর্ট