“ঈশ্বর এক ও অদ্বিতীয়”, বাবা লোকনাথের জন্মতিথিতে বার্তা নুসরতের

দুর্গাপুজো-ঈদ-রথযাত্রা কিংবা বড়দিন অথবা অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজো, সর্বদা সম্প্রীতির বার্তা দিয়ে আসছেন টলিউডের শীর্ষ অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। সেই পথেই হেঁটে এবার লোকনাথ বাবার জন্ম তিথিতে ফের একবার সম্প্রীতির বার্তা দিলেন তিনি।

ধর্ম যে যার, উৎসব সবার, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই আদর্শকে পাথেয় করে ঈশ্বরের আলাদা আলাদা নাম হলেও, আসলে ঈশ্বর এক। এমনই মনে করেন বিশ্বাস করেন অভিনেত্রী। তাই আজ, বুধবার লোকনাথ বাবার জন্মতিথি উপলক্ষে তাঁর জন্মস্থান বলে পরিচিত কচুয়া গিয়ে শ্রদ্ধা জানালেন তৃণমূলের সেলিব্রিটি সাংসদ।

লোকনাথ বাবার জন্ম তিথিতেও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন নুসরত। বসিরহাটের কচুয়া থেকে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “আজ লোকনাথ বাবার জন্মতিথি | বাবার চরণে প্রণাম জানাই| ছবিটি বসিরহাট কচুয়া বাবা লোকনাথের শান্তির ধামে৷”

ঈশ্বর যে এক এবং অদ্বিতীয় এই বিশ্বাস থেকে নুসরত আরও লিখছেন, “ঈশ্বর এক ও অদ্বিতীয়৷ আমি নুসরত জাহান৷ মুসলিম পরিবারের মেয়ে৷ আমি ধর্মের ভেদাভেদ মানি না৷ আমি যেমন কোরান পড়েছি৷ তেমন গীতা ও বাইবেল পড়েছি৷ কোথাও ধর্মের ভেদাভেদ ও হানাহানির কথা বলা হয়নি”।

Previous articleসোমেন স্মরণে শিশুদের মধ্যাহ্নভোজ
Next articleআন্তর্জাতিক যুব দিবসে রাজ্যে ‘কর্ম সাথী প্রকল্প’-এ স্বনির্ভরতার বার্তা মুখ্যমন্ত্রীর