ক্যানসার যোদ্ধা সঞ্জয় দত্তের আরোগ্য কামনায় ক্যানসারজয়ী যুবরাজ

ফুসফুসের সংক্রমণ ও শ্বাসকষ্ট নিয়ে সম্প্রতি মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। প্রথমে করোনা সন্দেহ করা হলেও পরে সেই রিপোর্ট নেগেটিভ আসে। সঞ্জয় দত্তকে ছুটিও দিয়ে দেয় হাসপাতাল। কিন্তু গতকাল তাঁর ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। ক্যানসারের স্টেজ-থ্রি পর্বে আক্রান্ত বলিউড অভিনেতা।

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আসমুদ্রহিমাচল সঞ্জয় দত্তের আরোগ্য কামনা করছেন। সোশ্যাল মিডিয়াগুলিতে আরোগ্য কামনার বার্তার বন্যা বয়ে যাচ্ছে। সেই নেটিজেনদের মধ্যে সঞ্জয় দত্তের ফ্যান-ফলোয়াররা যেমন রয়েছেন, তেমনই রয়েছেন বেশ কিছু সেলেবও।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংও সেই তালিকায় রয়েছেন। যা খুবই তাৎপর্যপূর্ণ। কারণ, যুবরাজ নিজে একজন ক্যানসারজয়ী। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে যুবরাজ লেখেন, “তুমি সবসময়, বরাবরই একজন যোদ্ধা ছিলে। আমি জানি, এটা কতটা যন্ত্রণার, তবে আমি এটাও জানি, তুমি কতটা দৃঢ়। আমার প্রার্থনা আর শুভকামনা সবসময় তোমার সঙ্গে রয়েছে। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।”

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার খবর আসে স্টেজ-থ্রি ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত। আবার কেউ কেউ দাবি করছেন, তিনি স্টেজ-ফোর ক্যানসারে আক্রান্ত। তাঁকে আমেরিকায় নিয়ে গিয়ে চিকিৎসা করানোর কথা চলছে । অন্যদিকে, ২০১১ সালে ফুসফুসের ক্যানসারেই আক্রান্ত হয়েছিলেন যুবরাজ সিং। কিন্তু একজন প্রকৃত যোদ্ধার মতোই বুক চিতিয়ে লড়েছিলেন তিনি। ক্যানসারকে হার মানিয়ে ক্রিকেটের বাইশ গজে রাজকীয় প্রত্যাবর্তন হয়েছিল যুবরাজের। যুবি গোটা দেশবাসীকে দেখিয়ে দিয়েছিলেন, ইচ্ছে শক্তিতে জয় করা যায় অনেক কঠিন বাধাও। তাই এবার সঞ্জয় দত্তকে সাহস জোগাতে ট্যুইটারকেই হাতিয়ার করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার।

Previous articleঈশ্বর আমায় আনন্দ ও দুঃখ একইভাবে সহ্য করার ক্ষমতা দিন: প্রণব-কন্যা
Next articleশহরে করোনা আক্রান্ত বৃদ্ধের আত্মহত্যা, ফ্ল্যাট মালিকের দিকে অভিযোগের আঙুল