পুরনো ছবির গল্প ফাঁস, তৃণমূলে সসম্মানেই থাকছেন শুভেন্দু

শুভেন্দু অধিকারীর হরিনাম সংকীর্তনের ভিডিও ভাইরাল করে বিজেপির পালে হাওয়া লাগানোর খেলা বন্ধ হল। ফাঁস হল সেটি পুরনো।

অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজোর সময়ে হঠাৎ শুভেন্দুর একটি ভিডিও ছড়ায়। দেখা যায় তিনি খোল বাজিয়ে কীর্তন করছেন। সঙ্গে সঙ্গে জল্পনা ছড়ানো হয়, তাহলে কি শুভেন্দু বিজেপিতে? রামনামসহ হরিকীর্তন কি তারই ইঙ্গিত? ” বিজেপিতে যাচ্ছেন শীর্ষনেতা” শীর্ষক বার্তা সোশ্যাল মিডিয়ায় ছড়ায়।

এদিকে তারপরেই জানা যায়, ভিডিওটি পুরনো। গতবছর ডিসেম্বর মাসে হলদিয়ার হনুমানমন্দিরে তোলা। শীতের জ্যাকেটও গায়ে আছে তাঁর। আসলে শুভেন্দু সব ধর্মের আমন্ত্রণেই যান। সময়মতো তার একটি ভিডিও ছাড়া হয়েছে। পরিকল্পিতভাবে অপপ্রচার চলেছে।

সূত্রের খবর, ইস্কনের সব অনুষ্ঠানে শুভেন্দু যান। এবার জন্মাষ্টমীতেও গেছেন। এর সঙ্গে বিজেপিতে যাওয়ার কোনো সম্পর্ক নেই।

শুভেন্দুর ঘনিষ্ঠমহল সূত্রের বক্তব্য: হয়তো তাঁর দলের বিষয়ে কোনো বক্তব্য আছে; কিন্তু তার জন্য তিনি বিজেপিতে যাওয়ার কথা আদৌ ভাবছেন না। মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক ভালো। প্রচুর দায়িত্ব নিয়ে কাজ করেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ও মনে করেন শুভেন্দু দলের বড় সম্পদ, দাদার মতো। দল নিয়ে কোনো মতপার্থক্য মানেই যে পরিবারত্যাগ নয়, সেটাই মনে করা হচ্ছে।
বিজেপির একটি অংশ অবশ্য আশাবাদী, একাধিক মহলে তাঁরা খবর ছাড়ছেন। কিন্তু বিজেপিতে গিয়ে মুকুল রায়ের মত নেতাকে যেভাবে আড়াই বছর ওয়েটিং লিস্টে পাক খেতে হয়েছে; শোভন চট্টোপাধ্যায়কে যেভাবে এখনও ঠিকানাহীন থাকতে হচ্ছে; এইসব দেখে কোনো দায়িত্বশীল নেতা ভুলেও ওই পথের কথা ভাবছেন না। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে পুরোপুরি যোগাযোগ আছে শুভেন্দুর। তাঁর প্রশাসনিক কাজের ভার আরও বাড়তে পারে। ইতিমধ্যেই নানা কাজে শুভেন্দু সফল। ফলে তাঁর বিজেপিমুখী হওয়ার গুঞ্জন ভিত্তিহীন।

 

Previous articleভারতে করোনায় মৃত্যু ৫০ হাজার ছুঁইছুঁই
Next articleআজ উদ্বোধন, ফেসবুকে লাইভে দর্শকদের দেখা দিতে আসবে চিড়িয়াখানার না-মানুষরা