লাভপুরে তৃণমূল নেতা খুনে গ্রেফতার মণিরুল ইসলামের দাদা

লাভপুরের বিজেপি নেতা মনিরুল ইসলামের দাদা আনারুল ইসলামকে গ্রেফতার করল লাভপুর থানার পুলিশ। লাভপুরে এক তৃণমূল নেতার খুনের ঘটনায় নাম জড়ায় আনারুল ইসলামের। এই ঘটনায় তাঁকে বোলপুর থেকে গ্রেফতার করা হয়। বোলপুরের কাশীপুর থেকে তিনি গ্রেফতার হন।

জুলাই মাসের ৪ তারিখ লাভপুরের ভাটরা গ্রামের সহদেব বাগদি নামে এক তৃণমূল কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। সহদেব ঠিবা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সদস্য ছিলেন। সেই খুনের ঘটনায় নাম জড়িয়ে পড়ে লাভপুরের বিজেপি নেতা তথা লাভপুরের বিধায়ক মনিরুল ইসলামের দাদা আনারুল ইসলামের। বৃহস্পতিবার সন্ধেয় লাভপুর থানার পুলিশ বোলপুরের কাশীপুর গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করে।
এর আগেও একাধিক ঘটনায় মনিরুল ইসলাম এবং তাঁর পরিবারের সদস্যদের নাম জড়িয়েছে। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য ২০১০ সালের ঘটনা। যে সময় এলাকার একটি বালি ঘাটের দখলদারিকে কেন্দ্র করে তিন ভাই ধানু শেখ, কাটুন শেখ ও তুরুক শেখকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে মনিরুল ইসলাম এবং তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। ওই তিনভাই সিপিআইএম সমর্থক বলে পরিচিত ছিলেন। আর এই ঘটনাতেও মাস্টারমাইন্ড হিসেবে নাম জড়িয়েছিল মনিরুল ইসলাম এবং তাঁর দাদার। মনিরুল ইসলাম শাসকদল তৃণমূল কংগ্রেস ছেড়ে ২০১৯-এর লোকসভা নির্বাচনের পর বিজেপিতে যোগ দেন।

Previous articleরাত পোহালে পুজো, গণেশ মূর্তি বিক্রি না হওয়ায় হতাশ মৃৎশিল্পীরা
Next articleগণেশ উৎসব নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে রাজ্য, জানালো সুপ্রিম কোর্ট