নদীতে নেমে সিনেমার কায়দায় মাফিয়াদের ধরলেন বিডিও!  

লকডাউন। চারিদিক শুনসান। ঝমঝম করে বৃষ্টি পড়ছে। আকাশ কালো করে মেঘ। দিন না রাত বোঝা দায়। সেই সুযোগে কাজে নেমেছিল মাফিয়ারা। আর সেই মাফিয়াদের ধরতেই সটান নদীতে নেমে পড়লেন বিডিও! যেন হিন্দি ছবির দৃশ্য। বৃহস্পতিবার এমনই ছবির বাস্তব চিত্রের সাক্ষী থাকলেন আসানসোল জামুরিয়ার মানুষ।

ঘটনাটি ঠিক কী ?

নদীর থেকে বালি চুরি করার অভিযোগ কিছুদিন ধরেই পাচ্ছেন জামুড়িয়ার বিডিও কৃশানু রায়। তাই তিনি ঠিক করেন হাতেনাতে ধরবেন মাফিয়াদের । বৃহস্পতিবার জামুড়িয়া বিধানসভার অন্তর্গত শ্যামল গ্রাম পঞ্চায়েতের ভুড়ি এলাকায় অজয় নদীর প্রায় মাঝ বরাবর বালি মাফিয়ারা গাড়ি নামিয়ে বালি তুলছিল নদীর বুক থেকে। গোপন সূত্রে এই খবর পান বিডিও । আর ঠিক সেই সময় সেখানে অভিযানে চলে যান জামুড়িয়ার বিডিও কৃশানু রায়। আর তাঁর সঙ্গে ছিলেন ভূমি দফতরের কর্মাধ্যক্ষ অনিমেষ চক্রবর্তী সহ অন্যান্য আধিকারিকেরাও। অজয়ের বুকে বালি মাফিয়াদের কাছে পৌঁছতে আধিকারিকদের প্রায় এক গলা জলে নামতে হয়েছিল বলে জানান জামুড়িয়ার ভূমি কর্মদক্ষ অনিমেষ চক্রবর্তী। ওই সময় বালি চুরি করতে মাঝ নদীতে এক ডজনেরও বেশি গাড়ি ছিল। কিন্তু অভিযানের কথা কোনোওভাবে জেনে যায় মাফিয়ারা। তারপর তারা চম্পট দেয়। কিন্তু দুটি গাড়ি সিজ করেন তাঁরা।

 

অনিমেষ বাবু জানান,  তাঁরা কোনওরকমে মাফিয়াদের দুটি গাড়িকে সিজ করতে পেরেছেন। কিন্তু নদীর জলের সুযোগ নিয়ে অন্যান্য গাড়িগুলো পালিয়ে যায়। এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে জামুড়িয়ার বিডিও কৃশানু রায় জানান, যখনই তাঁদের কাছে এই ধরনের অভিযোগ এসেছে,তাঁরা অভিযানে সামিল হয়েছেন।

 

 

Previous articleসিএমওতে ইনটার্ন হিসাবে পড়ুয়াদের বিরল অভিজ্ঞতা সঞ্চয়ের সুযোগ দিতে চান মুখ্যমন্ত্রী
Next articleকরোনাকে রাজনৈতিক মহামারি করেছে তৃণমূল কংগ্রেস, তোপ দাগলেন দিলীপ