নকল সানি লিওনের বিরুদ্ধে লালবাজারে অভিযোগ আশুতোষ কলেজ কর্তৃপক্ষের

দক্ষিণ কলকাতার আশুতোষ কলেজের পর দক্ষিণ ২৪ পরগণার বজবজ কলেজ, সর্বত্র মেধা তালিকায় সানি লিওনের নাম! এবার প্রশাসনের দ্বারস্থ কলেজ কর্তৃপক্ষ। নকল সানি লিওনের বিরুদ্ধে ইতিমধ্যেই লালবাজারে অভিযোগ দায়ের করেছে আশুতোষ কলেজ কর্তৃপক্ষ। লালবাজারের সাইবার ক্রাইম শাখায় তদন্তের আর্জি জানানো হয়েছে।

নকল সানি লিওনের অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭–৬৬৬৬! ইংরেজিতে অসংরক্ষিত ক্যাটেগরিতে যে হাজার হাজার আবেদন জমা পড়েছে আশুতোষ কলেজে। আর সেখানে মেধা তালিকায় শুরুতেই জ্বলজ্বল করছে সানি লিওনের নাম! দেখা যাচ্ছে, সেরা চারটি বিষয়েই (বেস্ট অব ফোর) একশোয় একশো। এই ঘটনা প্রকাশ্যে আসতেই স্বাভাবিকভাবে অস্বস্তিতে পড়েছেন কলেজ কর্তৃপক্ষ। অনিচ্ছাকৃত এই ভুলোর জন্য অবশ্য ক্ষমা চেয়েছে কলেজ কর্তৃপক্ষ।

আশুতোষ কলেজ কর্তৃপক্ষ জানাচ্ছে, এবার যেহেতু গোটা ভর্তি প্রক্রিয়াই অনলাইনে হচ্ছে, তাই বহু ভুয়ো আবেদনও জমা পড়েছে। সানি লিওনের নামে আবেদনপত্রও সেই সূত্রেই এসেছে বলে নিশ্চিত কর্তৃপক্ষ। ইতিমধ্যে ওই আবেদনকারীর ফোন নম্বর ও আইপি অ্যাড্রেস-সহ বেশ কিছু নথি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। বিষয়টিকে একেবারেই হালকাভাবে নিতে চায় না কলেজ কর্তৃপক্ষ।

 

Previous articleরিয়া’র উত্তরে সন্তুষ্ট নয় CBI, ফের তলব?  
Next articleস্টেট ব্যাঙ্কের পরবর্তী চেয়ারম্যান দীনেশকুমার খারা