সুশান্ত কাণ্ডে ধৃত আরও দুই মাদক পাচারকারী

সুশান্ত কাণ্ডে আরও ২ মাদক পাচারকারীকে আটক করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত দু দিনে জায়েদ ভিলাত্রার এবং আব্দুল বসিত পরিহারকে গ্রেফতার করে এনসিবি। জানা গিয়েছে, ধৃতদের সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষ যোগাযোগ রয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের।

বৃহস্পতিবার আদালত অভিযুক্ত জায়েদ ভিলাত্রাকে সাত দিনের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে পাঠিয়েছে। আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবে জায়েদ। ওইদিন তাকে ফের আদালতে পেশ করা হবে। আবদুল বসিতের সঙ্গে ড্রাগের আদানপ্রদান নিয়ে স্যামুয়েল মিরান্ডার কথোপকথন হয়েছে। সেই প্রমাণ সিবিআই, এনসিবির হাতে রয়েছে। জায়েদ ভিলেত্রার সঙ্গে সৌভিক চক্রবর্তীর কল ডিলেটস রেকর্ডও হাতে এসেছে তদন্তকারীদের। জানা গিয়েছে, সৌভিক চক্রবর্তীকে সমন পাঠাবে এনসিবি। সূত্রের খবর, শুক্রবারই জিজ্ঞাসাবাদের জন্য সৌভিককে ডাকতে পারে এনসিবি।

আরও পড়ুনঃইউএসওপেনের একটি ম্যাচ জিতে সুমিত পেলেন ৭৩ লক্ষ টাকা!

অন্যদিকে, আর্থিক তছরুপের মামলায় তদন্ত করা আরেক কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সৌভিক, সুশান্তের বিজনেস পার্টনার বরুণ মাথুর ও স্নুকার প্লেয়ার ঋষভ ঠক্করকে সমন পাঠিয়েছে। বৃহস্পতিবার অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। এদিন ডিআরডিওর অতিথি নিবাসে সিবিআইয়ের আধিকারিকদের মুখোমুখি হন তিনি।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর অভিযোগের তীর তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং এর আবেদনের পরই এই মামলার তদন্ত শুরু করে সিবিআই। ইতিমধ্যেই সিবিআই সহ এই ঘটনার তদন্ত শুরু করেছে এনসিবি, ইডি। দফায় দফায় রিয়া চক্রবর্তী সহ তাঁর পরিবারের সদস্যদের জেরা করেছেন তদন্তকারী অফিসাররা।

 

 

Previous articleবিধানসভার অধিবেশনের আগে করোনা টেস্ট, জানালেন অধ্যক্ষ বিমান
Next articleBREAKING: মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী নির্মল মাজি