ইউএসওপেনের একটি ম্যাচ জিতে সুমিত পেলেন ৭৩ লক্ষ টাকা!

সাত বছর পর কোনও ভারতীয় ফের যুক্তরাষ্ট্র ওপেনের মেনস সিঙ্গলসের দ্বিতীয় রাউন্ডে উঠলেন । এবারের ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে পৌঁছে এভাবেই ইতিহাস গড়েছেন ভারতের সুমিত নাগাল। প্রথম রাউন্ডে পরাজিত করেন মার্কিন তারকা ব্র্যাডলি ক্লানকে।
আর মাত্র একটি ম্যাচ জিতে তিনি ঝুলিতে ভরেছেন ভারতীয় মুদ্রায় ৭৩ লক্ষ টাকা। এই নিয়ে দ্বিতীয়বার কোনও গ্র্যান্ডস্লামের মূলপর্বে খেলতে নেমেছিলেন সুমিত। গত বছরই ইউএসওপেনে খেলার ছাড়পত্র পেয়ে গিয়েছিলেন তিনি। ওই বছর যুক্তরাষ্ট্র ওপেনে রজার ফেডেরারকে রীতিমতো চ্যালেঞ্জের মুখে দাঁড় করিয়ে দিয়েছিলেন ভারতের এই তরুণ। রজার ফেডেরারের কাছে ম্যাচ হারলেও, দুরন্ত পারফরম্যান্স দেখিয়ে একটি সেট ছিনিয়ে নিয়েছিলেন তিনি। ম্যাচের শেষে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন বিশ্বের অন্যতম টেনিস তারকা রজার ফেডেরার।


প্রথম রাউন্ডে জয়ের পর তিনি স্পষ্ট জানিয়েছেন, কোনও কিছু হারানোর জন্য আমি কোর্টে নামছেন না। গত বছর রজার ফেডেরার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করেছিলাম। আর এবার নামব ডমিনিক থিয়েমের বিরুদ্ধে। যেহেতু আমি ফেভারিট নই ,তাই দ্বিতীয় রাউন্ডে দ্বিতীয় বাছাই অস্ট্রিয়ান তারকার সঙ্গে একটা উপভোগ্য ম্যাচ হবে বলেই আমার ধারণা। তবে যেহেতু এই প্রথম আমি গ্র্যান্ডস্লামে জয় পেলাম, তাই এই ম্যাচটা আমি কোনওদিন ভুলবো না।

Previous articleকঠোর হচ্ছে ফেসবুক, এই নিয়মগুলি না মানলে কড়া ব্যবস্থা!  
Next article“ভেঙে মোর ঘরের চাবি…”, মাতৃবন্দনায় জীবন সংগ্রামের কথা বলবে সোনাগাছির যৌনকর্মীরা