“অভিনন্দন ভারত”, কেন এমন বললেন রিয়া চক্রবর্তীর বাবা?

“অভিনন্দন ভারত”। ছেলের গ্রেফতারির পর প্রথম প্রতিক্রিয়া অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক ও চিকিৎসক ইন্দ্রজিৎ চক্রবর্তীর।

আরও পড়ুনঃআজই তলব, সাতসকালে রিয়াকে সমন ধরিয়ে এল এনসিবি
সুশান্তকাণ্ডের তদন্তে নিষিদ্ধ মাদক যোগ সামনে আসার পর গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিককে। নারকোটিক কন্ট্রোল ব্যুরোর হাতে সুশান্তের বান্ধবী রিয়ার ভাই গ্রেফতার হওয়ার পর তাঁদের বাবা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল ইন্দ্রজিৎ চক্রবর্তী প্রথম একটি বিবৃতি দিয়ে গোটা ঘটনাক্রম সম্পর্কে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুনঃযে কোনও মুহুর্তে CBI হেফাজতে নিতে পারে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে, জল্পনা তুঙ্গে

রিয়া- শৌভিকের বাবা তাঁর বিবৃতিতে বলেছেন, অভিনন্দন ভারত। তোমরা আমার ছেলেকে গ্রেফতার করেছ, নিশ্চিতভাবেই এবার তোমাদের পরবর্তী লক্ষ্য আমার মেয়ে। জানিনা, লাইনে এরপর আর কে কে আছে। তোমরা খুব সাফল্যের সঙ্গে একটা মধ্যবিত্ত পরিবারকে ধ্বংস করতে পেরেছ। ঠিকই তো, ন্যায় বিচারের নাম করে সবকিছুই করা যায়। সবটাই তখন যুক্তিসম্মত হয়ে যায়। জয় হিন্দ।

আরও পড়ুনঃপিকের ‘সরফরাজ’ সুশান্ত ছবির পারিশ্রমিক কী পেয়েছিলেন জানেন?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত করতে গিয়ে সবচেয়ে বেশি প্রশ্নের মুখে পড়েছেন বান্ধবী রিয়া ও তাঁর পরিবার। ইডি, সিবিআই ও এনসিবি তিন তদন্তকারী সংস্থাই সমান্তরাল তদন্ত চালাচ্ছে। বহুবার ডাক পড়েছে রিয়া ও তাঁর ভাই শৌভিকের। ইডি ও সিবিআই দুটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ঘণ্টার পর ঘণ্টা জেরা করেছে তাঁদের। একাধিকবার জেরা করা হয়েছে তাঁদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, এমনকি মা সন্ধ্যা চক্রবর্তীকেও। এরপর শুক্রবার নিষিদ্ধ মাদক কেনাবেচার অভিযোগ এনে গ্রেফতার করা হয়েছে শৌভিককে। যদিও তাঁর কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি। রবিবার জেরার জন্য ডাকা হয়েছে রিয়াকেও। তাঁরও গ্রেফতারের সম্ভাবনা বাড়ছে। তার আগে বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর শ্লেষাত্মক বিবৃতি তদন্তের গতিপ্রকৃতি নিয়ে প্রশ্ন তুলে দিল।

 

 

Previous articleআজই তলব, সাতসকালে রিয়াকে সমন ধরিয়ে এল এনসিবি
Next articleবিগবস-১৪, নতুন প্রতিযোগী কারা? আসছেন কি রাধে মা!