পিকের ‘সরফরাজ’ সুশান্ত ছবির পারিশ্রমিক কী পেয়েছিলেন জানেন?

পিকে ছবির সরফরাজকে মনে আছে? সেই যে মিষ্টি ছেলেটা, যার সঙ্গে জগ্গুর প্রেম হয়েছিল। তারপর ভুল বোঝাবাঝি। আর শেষে পিকে অর্থাত্ আমির যাদের মিলিয়ে দিয়েছিল? জানেন, সরফরাজের চরিত্রে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত ছবির জন্য কী পারিশ্রমিক পেয়েছিলেন?

রাজকুমার হিরানি পরিচালিত পিকে ছবির মূল আকর্ষণ যদি আমির খান হয়ে থাকেন, তবে সরফরাজের চরিত্রে ঝকঝকে তরুণ সুশান্ত সিং রাজপুতও কিন্তু বহু মেয়ের হৃদয় জিতে নিয়েছিলেন।তখনও সেভাবে পরিচিতি তাঁর হয়নি। তবে ছবিতে নিজের অভিনয় ক্ষমতা প্রমাণ করেছিলেন তিনি।তবে হিরানির ভক্ত  উঠতি তারকা সুশান্ত সেদিন ছবির জন্য কোনও পারিশ্রমিকই নেননি।শুভ কামনাস্বরূপ ২১ টাকা দেওয়া হয়েছিল তাঁকে।

আরও পড়ুন : করোনা-কালে দার্জিলিঙের মন জয় করছে এইচএমআই-এর অ্যাম্বু ব্যাগ

তবে ‘পিকে’-এর সেটেই ছেলেটির একাধিক গুণ নজরে পড়েছিল বিখ্যাত পরিচালিক রাজকুমার হিরানির। জানতে পেরেছিলেন, ছেলেটি কিন্তু মেধাবী। আর বই পড়তেও ভালোবাসে। ‘পিকে’ ছবিতে মুখ্য ভূমিকায় আমির খান অভিনয় করলেও, সুশান্তের সাবলীল অবিনয়, রোম্যান্টিক ইমেজের প্রশংসা তথন বহু দর্শকই করেছিলেন। আর পরিচালক কী করেছিলেন জানেন? একগুচ্ছ বই পাঠিয়ে ছিলেন সুশান্ত সিং রাজপুতকে।‘থ্রি ইডিয়টস’,  ‘মুন্নাভাই এমবিবিএস’-এর পরিচালক রাজকুমার হিরানি সিনেম্যাটোগ্রাফি, সিনেমা এডিটিং, ক্যামেরা-সহ বহু বিখ্যাত ব্যক্তিত্বের একাধিক বই দিয়েছিলেন সুশান্তকে। আর সুশান্ত সিং রাজপুত যে একটু অন্যরকম, মেধাবী এতদিনে সকলেই জেনে গিয়েছেন। এতগুলো বই পেয়ে তিনি ভীষণ খুশি হয়েছিলেন।

আর এমন এক উজ্জ্বল তারকা মাত্র ৩৪ বছর বয়সে এভাবে চিরবিদায় নেবেন, সেটা মেনে নেওয়া খুব কষ্টকর। তাই দেশবাসী চাইছেন সুশান্তের মৃত্যুর প্রকৃত কারণ প্রকাশ্যে আসুক।যাতে ভবিষ্যতে সতর্ক হওয়া যায়। একজন ভালো মানুষ, অভিনেতা, ভবিষ্যতের অসংখ্য স্বপ্ন দেখা কাউকে এভাবে না শেষ হয়ে যেতে হয়।

২০১৩ সালে ‘কাই পো চে’  ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল তাঁর। ২০১৪ সালে অভিনয় করেছিলেন ‘পিকে’ তে।২০১৬ সালে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ তাঁকে খ্যাতি এনে দেয়। এরপর শুধু সফলতা। সুশান্তের শেষ ছবি যা তাঁর মৃত্যুর পর মুক্তি পেয়েছ ‘দিল বেচারা’- ও বিগ হিট।

Previous articleBig Breaking : এবার ত্রাণ তহবিলের ১০ কোটির কেলেঙ্কারি, তদন্তের মুখে অর্জুন
Next articleআজই তলব, সাতসকালে রিয়াকে সমন ধরিয়ে এল এনসিবি