কামারহাটি বিস্ফোরণকাণ্ডে গ্রেফতার বাড়ির মালিক

রবিবার সন্ধেয় উত্তর ২৪ পরগনার কামারহাটির গোলিঘাটে ভয়ঙ্কর বোমা বিস্ফোরণ ঘটে। যার জেরে মৃত্যু হয় দুই ব্যক্তির। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আরও একজন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তদন্তে নেমে বেলঘরিয়া থানার পুলিশ গ্রেফতার করেছে বাড়ি মালিক শাহাজাদা হুসেনকে। বিরুদ্ধে বেলঘরিয়া থানার পুলিশ খুন ও বিস্ফোরণ আইনে মামলা রজু করেছে।

শাহাজাদা হুসেনকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, ওই ঘরের মধ্যে ব্যাগে বোমা মজুত করে রাখা ছিলো। সেই ব্যাগ সরাতে গিয়েই এমন ভয়ঙ্কর ঘটনা ঘটে। কেন বিস্ফোরক মজুত করা হয়েছিল বা কী ধরনের বোমা ছিল তা জানতে ফরেন্সিক বিশেষজ্ঞের একটি দল ঘটনাস্থল ঘুরে নমুনা সংগ্রহ করে।

বিস্ফোরণের ঘটনায় এখনও থমথমে বেলঘরিয়ার কামারহাটি ক্রিক রোড এলাকা। স্থানীয়দের মধ্যে রয়েছে চাপা উত্তেজনা। ভাঙা ঘরে সর্বত্র এখনও পড়ে রয়েছে মৃত ও আহতদের চাপ চাপ রক্ত। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ।

প্রসঙ্গত, রবিবার সন্ধেয় কামারাহাটিতে বোমা বিস্ফোরণে মৃত্যু হয় ২ ব্যক্তির। গুরুতর জখম হন আরও একজন। এই বোমা বিস্ফোরণে নিহতদের মধ্যে একজনের নাম শেখ রাজু (৩৫)। অপরজনের নাম মহম্মদ শাহিদ (৩০)। আহতের নাম মহম্মদ আনিশ। বিস্ফোরণস্থল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় শেখ রাজু , শাহিদকে ও আনিশকে স্থানীয় সাগর দত্ত মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা শেখ রাজু ও শাহিদকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় আনিশেরও চিকিৎসা চলছে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আরও পড়ুন- কামারহাটিতে বোমা বিস্ফোরণে মৃত ২, গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন ১

 

 

 

Previous articleসুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনে এবার ভিসেরা পরীক্ষা
Next articleপুলিশের কড়া নজরদারিতে চলছে আজকের লকডাউন