মক্কেলকে বাঁচাতে মহিলাদের সম্পর্কে ‘কুকথা’ অভিষেকের আইনজীবীর

নিজের মক্কেলকে বাঁচাতে আদালতে মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য অভিযোগ উঠল আনন্দপুর কাণ্ডে অভিযুক্ত অভিষেক পান্ডের আইনজীবীর বিরুদ্ধে। আনন্দপুরকাণ্ডে অভিযুক্তের সঙ্গে অভিযোগকারিণীর বিয়ে হওয়ার কথা ছিল এই বছরের শেষ দিকে। দুজনের অবাধ মেলামেশা ছিল। একসঙ্গে দিঘা, মন্দারমণিতে ঘুরতেও গিয়েছিলেন তাঁরা। নিজের মক্কেলকে বাঁচাতে এই সব যুক্তির পাশাপাশি অভিষেকের আইনজীবী মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য করেন। বলেন,”মেয়েছেলেরা যে কেন রাতে মদ খায়!” অভিষেককে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।
মঙ্গলবার আনন্দপুরকাণ্ডে অভিযুক্ত অভিষেক পাণ্ডেকে গ্রেফতার করে পুলিস। জেরায় পুলিস জানতে পারে, অভিষেক ও অভিযোগকারিণীর বিয়ে হওয়ার কথা ছিল। সে দিন ফ্ল্যাট কেনার বিষয় নিয়ে তাঁদের মধ্যে বচসা হয়। তাই থেকেই সমস্যার সূত্রপাত। আলিপুর আদালতে দুজনের সম্পর্কের কথাটি উল্লেখ করে জামিন চান অভিষেকের আইনজীবী। তিনি বলেন,যে যে ধারা আনা হয়েছে, তা প্রযোজ্য নয়। ডাকাতি, খুন বা ধর্ষণ করেনি তাঁর মক্কেল। অভিযোগকারিণীর সঙ্গে দীর্ঘ ৫ বছরের সম্পর্ক। এরপরই বেফাঁস মন্তব্য করেন ওই আইনজীবী। বলেন, “মেয়েছেলেরা যে কেন রাতে মদ খায়! এত রাতে কেন মদের দোকান খোলা থাকে?”
সেই মুহূর্তে তাঁকে থামান সরকারি আইনজীবী। বলেন,”সঠিক শব্দ প্রয়োগ করুন।”
অভিষেক পাণ্ডের জামিনের বিরোধিতা করে সরকারি আইনজীবী আদালতে আবেদন জানান, আরও জেরা প্রয়োজন। ঘটনার পুনর্নির্মাণ করতে হবে। ১৪ দিনের হেফাজত দেওয়া হোক। ১৬ সেপ্টেম্বর পর্যন্ত অভিষেককে পুলিস হেফাজতের নির্দেশ দেন বিচারক। একইসঙ্গে ম্যাজিস্ট্রেটের সামনে নীলাঞ্জনা চট্টোপাধ্যায়, প্রত্যক্ষদর্শী ও নির্যাতিতার গোপন জবানবন্দির আর্জিও মঞ্জুর করেছে আদালত।

Previous articleবিজেপির নতুন রাজ্য কমিটির প্রথম বৈঠকে নজর রাজনৈতিক মহলের
Next articleভাইরাল নেশাগ্রস্ত সুশান্তের ভিডিও, রিয়ার পুরনো টুইট ঘিরে শোরগোল নেট পাড়ায়