BREAKING: বিজেপিতে যোগ দিলেন এশিয়াডে সোনাজয়ী অ্যাথলিট পিঙ্কি প্রামাণিক

বিজেপিতে যোগ দিলেন এশিয়াডে সোনাজয়ী অ্যাথলিট পিঙ্কি প্রামাণিক। আজ, বৃহস্পতিবার রাজ্য বিজেপি সদর দফতরে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন পিঙ্কি। গেরুয়া শিবিরে যোগদানের পর পিঙ্কি তাঁর প্রাথমিক প্রতিক্রিয়াতে জানান, তিনি জঙ্গলমহলের মেয়ে। তাই আগামীদিনের অনুন্নত জঙ্গলমহলকে খেলার জগতে সেরা করাটাই তাঁর প্রধান লক্ষ্য।

পিঙ্কি বর্তমানে ভারতীয় রেলে কর্মরত। তিনি জানান, রাজনীতিতে সেভাবে আসার ইচ্ছা তাঁর ছিল না। তবে যেহেতু তিনি জঙ্গলমহলের প্রত্যন্ত গ্রাম থেকে উঠে এসেছেন, তাই সেখানকার মানুষের কথা ভেবে রাজনীতিতে যোগ দিলেন। পিঙ্কির দাবি, তাঁর জেলার মানুষজন তাঁকে রাজনীতিতে যোগদান করার জন্য অনুপ্রেরণা জুগিয়েছে।

আরও পড়ুন- “অপরাধকে আড়াল করাও অপরাধ”, রাজ্যের বিরুদ্ধে সত্য গোপনের অভিযোগ রাজ্যপালের

রাজ্য সরকার দাবি করে জঙ্গলমহলে প্রচুর উন্নয়ন হয়েছে সেখানে মাওবাদীদের আর কোন সমস্যা নেই। এ প্রসঙ্গে তিনি বলেন বর্তমান রাজ্য সরকার যে জঙ্গলমহলে কাজ করেছে সেটা তিনি অস্বীকার করছেন না। তবে এখনো জঙ্গলমহলের প্রত্যন্ত গ্রাম গুলিতে সেভাবে সরকারি কাজ পৌঁছায়নি। মামা বলে তারা যে তিমিরে ছিল এখনও সেই তিমিরেই রয়েছে তাই জঙ্গলমহলের উন্নয়নে তিনি বিজেপিতে যোগদান করলেন।

আগামী দিনে কী নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা আছে? উত্তরে পিঙ্কি জানান, দল যদি তাঁকে দাঁড় করায়, তাহলে তিনি তৈরী। এবং তাঁর নিজের জেলা পুরুলিয়া থেকেই ভোটে দাঁড়াতে চান তিনি।

পিঙ্কি ছাড়াও এদিন সাগর অঞ্চলের হিন্দু মহাসভার ৫০ জন সদস্য বিজেপিতে যোগদান করলেন।

আরও পড়ুন- সীমান্তে উত্তেজনার মধ্যেই আজ ভারত- চিনের বিদেশমন্ত্রীদের বৈঠক

উল্লেখ্য, ভারতীয় ক্রীড়া জগতে পিঙ্কি প্রামাণিক একটি নক্ষত্রখচিত নাম। ৪০০ ও ৮০০ মিটার দৌড়ে তিনি স্পেশালিষ্ট। ২০০৬ কমনওয়েলথ গেমসের রিলে রেসে তিনি রুপো জিতে ছিলেন। ২০০৫ এশিয়ান ইন্ডোর গেমস ও ২০০৬ এশিয়ান গেমসে তাঁর হাত ধরে সোনা জিতেছিল ভারত। ২০০৬ সাউথ এশিয়ান গেমসে তিনি ভারতের প্রতিনিধিত্ব করে একইসঙ্গে তিনটে সোনা জিতেছিলেন।

Previous article“অপরাধকে আড়াল করাও অপরাধ”, রাজ্যের বিরুদ্ধে সত্য গোপনের অভিযোগ রাজ্যপালের
Next articleকঙ্গনার প্রযোজনা অফিস “মণিকর্ণিকা ফিল্মস” ভাঙার শুনানি ২২ সেপ্টেম্বর