কঙ্গনার বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতি! এবার শিবসেনা সরকারের ড্রাগ মামলা

শিবসেনা-কঙ্গনা রানাওয়াতের মধ্যে লড়াই এবার ব্যক্তিগত প্রতিহিংসার লড়াইয়ে পৌঁছে গেল। কঙ্গনার ‘বেআইনি’ নির্মাণ ভেঙে দেওয়ার পর এবার কঙ্গনার বিরুদ্ধে ড্রাগ মামলা দায়ের করার নির্দেশ। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ কঙ্গনার বিরুদ্ধে এই মামলা শুরু করতে পুলিশের ডিজিকে নির্দেশ দিয়েছেন। পুলিশ এখন মামলাটির গতিপ্রকৃতি খতিয়ে দেখছে।

মুম্বই পুলিশের ক্ষেত্রে এই মামলার একমাত্র সাক্ষী অভিনেতা শেখর সুমনের পুত্র অধ্যয়ন সুমন। অধ্যয়নের সঙ্গে কঙ্গনার একসময়ে সম্পর্ক ছিল। তাঁরা ডেট করতেন বলেও খবর। রিয়ার বিরুদ্ধে ড্রাগ নিয়ে কঙ্গনা সরব হওয়ার পরেই মুখ খোলেন অধ্যয়ন। তিনি বলেন, কঙ্গনা নিজেই ড্রাগ নিত। আমি তার সাক্ষী। এই সাক্ষাৎকারের অভিযোগকে মূল প্রতিপাদ্য করে মহারাষ্ট্রের দুই বিধায়ক সুনীল প্রভু ও প্রতাপ সারনায়েক সরকারের কাছে অভিযোগ জানান, এবং বলেন বিষয়টি নিয়ে তদন্ত করুক সরকার। এই দুই বিধায়কের অভিযোগকে ভিত্তি করেই রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ মুম্বই পুলিশকে এ নিয়ে মামলা দায়ের করে তদন্ত করার নির্দেশ দেন।

ঘটনার পাল্টা কঙ্গনা বলেন, ঠাকরে সরকার যে কতখানি ভীতু তা বোঝা যাচ্ছে। কখনও বাংলো ভাঙছে তো কখনও ড্রাগের মামলা দিচ্ছে। আমি আরও অনেক মামলার জন্য অপেক্ষা করছি। কিন্তু এভাবে কি সত্য চাপা থাকবে, না মানুষকে ভুল বোঝানো যাবে?

আরও পড়ুন- শিবসেনাকে ভীতু, কাপুরুষ বলে কটাক্ষ করলেন কঙ্গনার মা

Previous articleশিবসেনাকে ভীতু, কাপুরুষ বলে কটাক্ষ করলেন কঙ্গনার মা
Next article‘তুই কি আমার জন্য মরতে পারবি?’ বান্ধবীর প্রশ্ন, তিনদিন পর উদ্ধার পড়ুয়ার দেহ