‘দলবদলের প্রশ্নই নেই’, একুশে তৃণমূল- উৎখাতের ডাক শুভ্রাংশুর

“দলবদলের কোনও প্রশ্নই নেই, ২০২১-এ বাংলা থেকে তৃণমূলকে উৎখাত করতেই বিজেপিতে যোগ দিয়েছি, সেই কাজই করবো”৷

বঙ্গ-বিজেপির ‘আমার পরিবার, বিজেপির পরিবার’-এর ফেসবুক লাইভে অংশ নিয়ে এমনই মন্তব্য বিজেপি বিধায়ক তথা মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়ের। তিনি বলেছেন, “বাবা মুকুল রায় ২০১৭ সালে বিজেপিতে যোগ দেন। তারপরেও ২ বছর আমি তৃণমূলে ছিলেন। সেই সময় নানা অপমান সহ্য করতে হয়েছে। আমাকেই বলা হয়েছে ‘মুকুল রায় গদ্দার’৷ এসব অপমানের জবাব দিতেই পরে বিজেপিতে যোগ দিয়েছি। যারা তাঁর বাবাকে গদ্দার বলেছেন, তাদের বাংলা ছাড়া করা হবে”।

এই লাইভ অনুষ্ঠানে শুভ্রাংশু রায় বলেন,

◾আমি দেখেছি, তৃণমূলের জন্য মায়ের সোনা বন্ধক দিয়ে বাবা মুকুল রায় সেই টাকা দলের জন্য খরচ করেছিলেন৷ কাজ মিটে যাওয়ার পর বাবাকে সরিয়ে দেওয়ার পাশাপাশি আমাকেও সরিয়ে দেওয়া হয়েছে৷
◾এমন একটা সময় ছিলো, বর্তমান মুখ্যমন্ত্রী জন্য আমার মা রাত জেগে রান্নাও করেছেন।
◾বিধায়ক হওয়ার পর নিজের এলাকায় একটি আইটিআই এবং পলিটেকনিক তৈরির চেষ্টা শুরু করেছিলাম৷ কেন্দ্রের টাকায় পশ্চিমবঙ্গ সরকারের সহায়তায় আইটিআই কলেজ তৈরির কাজ শুরুও হয়। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার পর দুটির কাজই থমকে গিয়েছে। বিধায়ক তহবিলের অর্থ খরচের জন্য, জেলাশাসকের দফতরে প্রয়োজনীয় কাগজপত্র পাঠানো হলেও, তা পুরসভায় পাঠানো হয় না। মানুষের, বিশেষ করে মহিলাদের নিরাপত্তার জন্য সিসিটিভি পর্যন্ত লাগাতেও দেওয়া হচ্ছে না।
◾চেয়ার কোনওদিনই স্থায়ী হয় না৷ আজ আমি যে চেয়ারে বসছি, আগামীকাল অন্য কেউ সেখানে বসবেন। পরদিন আবার অন্য কেউ। এমনই হয়৷
◾আমার বিজেপিতে যোগদানের অন্যতম কারণ হলেন বাবা। আমি ছোটবেলায় ঠাকুমার মুখে রামায়ন, মহাভারত শুনেছি৷ তখন থেকেই জানি, রামচন্দ্র বনবাসে গিয়েছিলেন বাবার কথা রাখতে।
◾আমি দলবদল করছি বলে পরিকল্পমাফিক অপপ্রচার চলছে৷ আমি বিজেপিতেই আছি এবং থাকবো৷

আরও পড়ুন : পূর্ব বর্ধমানে কবরস্থানের জন্য জমি দান মুখোপাধ্যায়দের

Previous articleকরোনায় ভারতে ফের একদিনে সর্বাধিক আক্রান্তের রেকর্ড! সংখ্যা চোখ কপালে তুলবে
Next articleবেলপাহাড়িতে জ্ঞানের আলো জ্বালিয়ে ‘শিক্ষারত্ন’ সোমনাথ স্যার