উত্তরপাড়ায় পুলিশ-প্রশাসনের নাকের ডগায় চলছে মদের ঠেক, ক্ষুব্ধ স্থানীয়রা

জনবহুল রাস্তা। পাশেই গুমটি দোকান। আর ঠিক তার পেছনেই ঠেক। সন্ধান জানা থাকলে দিনে-দুপুরে রাস্তার পাশেই ঠেকে গিয়ে মদ কিনতে পারবেন যে কেউ।

প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে উত্তরপাড়ায় প্রকাশ্যেই চলছে বেআইনি মদের কারবার।শনিবার উত্তরপাড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের টি এন মুখার্জি রোডের একটি দোকান ঘরের পেছনে মিলল সেই ঠেকের সন্ধান। মদের ঠেকের সামনের দোকানদার জানালেন, দু-তিন বছর ধরেই চলছে এইসব। আর এই কারবার যে করছে সেই যুবকের কথায়, করোনা পরিস্থিতিতে কাজকর্ম চলে গিয়েছে। পেটের দায়ে বেআইনি জেনেও এভাবে মদ বিক্রি করছেন।

আরও খবর : হামসফর এক্সপ্রেসকে শিয়ালদা থেকে সরানো হচ্ছে কেন?

তবে ওই যুবক যাই বলুক, স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ দীর্ঘ দিন ধরেই চলছে প্রকাশ্যে বেআইনি মদের ব্যবসা। তাঁদের অভিযোগ, পুলিশ সমস্ত জেনেও চুপ। পুলিশের লোক আসে, কথা হয় আবার চলেও যায়।আর বেআইনি মদ কিনতে এসে মাঝেমাঝেই সব হুজ্জুতি করে। মদ্যপ অবস্থায় চিত্কার, চেঁচামেচিও তাঁদের গা-সওয়া হয়ে গিয়েছে। কারণ, যা প্রকাশ্যে চলে তার খোঁজ পুলিশ-প্রশাসন জানে না তা তো হত পারে না।উত্তরপাড়া শহর তৃণমূলের সভাপতি ইন্দজিৎ ঘোষ স্বীকার করছেন প্রকাশ্যে মদের বেআইনি কারবারের কথায়। তাঁর কথায়, “প্রশাসনের কাছে অনুরোধ বেআইনি মদ বিক্রি বন্ধ করতে ব্যবস্থা নিক তারা। বিশেষ করে পুলিশ প্রশাসন জায়গ গুলো চিহ্ণিত করে বন্ধ করুক। এটা একটা সামাজিক ব্যাধি। ক্যান্সারের মতো। প্রশাসন কড়া হাতে এটা বন্ধ করুক”।

শহর তৃণমূল সভাপতি বিষয়টা প্রশাসনের দিকে ঠেলে দিলেও এ নিয়ে তোপ দেগেছেন বিজেপির শ্রীরামপুরের সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রণব চক্রবর্তী।তিনি এই ঘটনার তীব্র নিন্দা করে তৃণমূল সরকারের দিকে আঙুল তুলেছেন তিনি। তাঁর অভিযোগ, ব্যক্তিগত মুনাফা লাভের চেষ্টায় এই কারবার ইচ্ছে করে বন্ধ করা হচ্ছে না।তবে তিনি চান, প্রশাসন যেন বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে। উত্তরপাড়ার মতো বর্ধিষ্ণু শহরে এই ধরনের কাজ কারবার অবিলম্বে যেন বন্ধ হয়।

আরও পড়ুন : আরামবাগের রামকৃষ্ণ সেতুতে ধস, চাঞ্চল্য ছড়াল এলাকায়

Previous articleহামসফর এক্সপ্রেসকে শিয়ালদা থেকে সরানো হচ্ছে কেন?
Next articleপুত্র সন্তান কোলে রাজ, ছবি শেয়ার করলেন অভিনেত্রী