চক্রান্তকারীদের আশি% তো এখন বিজেপিতেই: কড়া জবাব কুণালের

বিজেপির দুএকজন নেতা ও সমর্থক কুণাল ঘোষকে খোঁচা দিতে চেষ্টা করে বলেছিলেন, আপনি তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছিলেন। এখন তৃণমূলের পক্ষে বলছেন কেন?

শনিবার নিজের এক ফেস বুক লাইভে কড়া জবাব দিয়ে কুণাল বলেন,” যদিও বিজেপির দুএকজনের কথার জবাব দেওয়ার প্রয়োজন মনে করি না; তবে ফাঁকও রাখতে চাই না। জবাব শুনে নিন।

আমি নিশ্চয়ই আমার বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদ করেছিলাম। কিন্তু যারা চক্রান্তকারী, তাদের আশি শতাংশই এখন বিজেপিতে। বড় নেতা, ছোটো নেতা সব। তাদের বিজেপি তদন্ত থেকে আড়াল করছে। অন্য পেশার কয়েকজনও আছে। এই ষড়যন্ত্রীরা কেউ বিজেপিতে নেতা সাজছেন। কেউ যোগ না দিলেও হাত মিলিয়েছেন গোপনে। এঁরা সতী সাজছেন। তাহলে আমি কেন আমার দলের বিরুদ্ধেই ক্ষোভটা রাখব?

কুণাল বলেন, আমার পুরনো ভিডিও পোস্ট করতে গিয়ে কম পড়লে বলবেন। আমি দিয়ে দেব। এক ভিডিও বারবার দেবেন না! আর মুকুল রায় নরেন্দ্র মোদিকে কী বলেছিলেন সেই ভিডিওগুলো দেখবেন নাকি? সেগুলোও কিন্তু রাখা আছে।

কুণাল বলেন, যেদিন আমি চরম অত্যাচারিত, যেদিন পুলিশ বাড়াবাড়ি করেছে, সেদিনও আমি জানি কে ফোনগুলো করাচ্ছে। আর সেই মাসেও দলের সাংসদ হিসেবে চাঁদা দিয়েছি। আমি দলবিরোধী নই। গদ্দার দলবদলু নই। আমি পুরনো দিনের সৈনিক। আমরা ঝগড়াও দলে, ভালোবাসাও দলে। এই দল ছেড়ে কোথাও যাব না। আমার প্রতিবাদ ইস্যুভিত্তিক। তার সঙ্গে সামগ্রিক রাজনীতি জড়াবো না।

কুণাল বলেন, বিজেপি বাই ওয়ান গেট ওয়ান ফ্রি প্যাকেজে দলবদলুদের নিচ্ছে। যারা বলেছিল ভাগ মুকুল ভাগ, তারাই মুকুলদাকে নিচ্ছে। যারা বলছিল নারদা নিয়ে, তারাই নোট গোণা নেতাকে নিচ্ছে। এরা আবার কোন্ মুখে কথা বলে? আমার দম্ আছে। আমি লড়াই করি। দলের প্রতি আনুগত্যও দেখাই। মমতাদি এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতি আমি কৃতজ্ঞ যে তাঁরা আমার প্রতি আস্থা রেখেছেন। তৃণমূল ফের সরকার গড়বে। আর আমি হাওয়া দেখে দলবদলুদের মত অবস্থান বদলাই না। তৃণমূলের লড়াইতে আমারও এক সৈনিক হিসেবে অবদান আছে। আমি তৃণমূলই করব। আমি জ্ঞানত কোনো অন্যায় করিনি। আমি মাথা উঁচু করে লড়ব। আমার বয়স 52, বেশি বয়সী কেউ আমার ক্ষতি করতে গেলে মনে রাখবেন আমি আরও দুবার হোঁচট খেতে পারি। কিন্তু তিনবার উঠে দাঁড়াব।”

আরও পড়ুন- নাম না করে বিজেপিতে আসার ডাক, দিলীপকে “পাগল” বললেন শীলভদ্র

 

Previous articleBREAKING- দিল্লির দাঙ্গা: পুলিশের চার্জশীটে সীতারাম ইয়েচুরি, যোগেন্দ্র যাদবের নাম
Next articleজমি দখল ঘিরে অশান্তিতে রণক্ষেত্র শান্তিপুর