“রানি লক্ষ্মীবাঈ কঙ্গনা, তাহলে কি বিবেক ওবেরয় প্রধানমন্ত্রী?” প্রশ্ন প্রকাশ রাজের

কঙ্গনাকে নিয়ে সরগরম বি টাউন। মহারাষ্ট্র সরকারের সঙ্গে চরমে পৌঁছেছে সংঘাত। এরই মধ্যে অভিনেত্রীকে নিয়ে মিম শেয়ার করলেন, অভিনেতা প্রকাশ রাজ। নিজের টুইটার হ্যান্ডেলে ওই মিম পোস্ট করেছেন তিনি। ছবিতে লেখা আছে, “কঙ্গনা যদি রানি লক্ষ্মীবাই হন, তবে কি বিবেক ওবেরয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি?” যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মিমটির সারমর্ম হলো কঙ্গনা ‘‌মনিকর্ণিকা’ ছবিটি করার পর থেকেই নিজেকে জাতীয় নায়িকা বলে ভাবতে শুরু করেছেন। নিজেকে বাস্তবের রানি লক্ষ্মীবাঈ বলে মনে করছেন তিনি। যদি তাই হয়, তবে এখনও পর্যন্ত যে অভিনেতা-অভিনেত্রীরা বায়োপিকে অভিনয় করেছেন তাঁরাও বাস্তবের চরিত্র হয়ে উঠেছেন। ওই ছবিতে দেখানো হয়েছে, দীপিকা পাডুকোন পদ্মাবতী, ঋত্বিক রোশন আকবর, শাহরুখ খান অশোক, অজয় দেবগান ভগৎ সিং, আমির খান মঙ্গল পাণ্ডে এবং বিবেক ওবেরয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পোস্টের ক্যাপশনে লেখা, “এমনি জিজ্ঞেস করছি।”

দক্ষিণী ছবি থেকে উত্থান কিংবদন্তী অভিনেতা প্রকাশ রাজের। বলিউডের একজন প্রতিষ্ঠিত অভিনেতা তিনি। বলিউডের একাধিক ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা। তবে অভিনেতা হিসেবেই শুধু পরিচিত নন তিনি। সাম্প্রদায়িক ও মৌলবাদী আগ্রাসনের বিরোধিতায় সোচ্চার হয়েছেন সব সময়। কঙ্গনাকে কেন্দ্র যে বিতর্ক তৈরি হয়েছে তা নিয়ে এতদিন পর্যন্ত চুপ করেছিলেন প্রকাশ রাজ। রসিকতার ছলেই এবার মুখ খুললেন তিনি। এই টুইট নিয়ে অবশ্য সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেতাকে। ওই পোস্টের কমেন্ট বক্সে কঙ্গনার অনুরাগীরা ক্ষোভ উগরে দিয়েছেন।

আরও পড়ুন-ভারত–চিন অস্থির পরিস্থিতি নিয়ে সংসদে বিবৃতি দিতে পারে মোদি সরকার

Previous articleবাংলাদেশে পেঁয়াজ রফতানি বন্ধ করে দিয়েছে ভারত
Next articleদু’সেট পিছিয়ে থেকেও প্রথম গ্র্যান্ডস্ল্যাম জয় থিয়েমের