বিজেপির স্মারকলিপি জমাকে কেন্দ্র করে উত্তেজনা শেওড়াফুলিতে

বিজেপির স্মারকলিপি জমা দেওয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি হুগলির শেওড়াফুলিতে ।বুধবার বিজেপি নেত্রী অগ্নিমিত্র পলের নেতৃত্বে শেওড়াফুলি ফাঁড়িতে স্মারকলিপি জমা দিতে যায় বিজেপি নেতা ও কর্মীরা।কিন্তু বিজেপির অভিযোগ, তাদের মিছিল আটকে দেয় পুলিশ। এমনকি তাদের স্মারকলিপি জমা নিতে অস্বীকার করে ফাঁড়ির পুলিশ কর্মীরা ।এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় শেওড়াফুলিতে ।
জানা গিয়েছে,মূলত শেওড়াফুলি বাজার ফের পুরোনো জায়গায় ফিরিয়ে আনার দাবিতে এদিন পুলিশের কাছে স্মারকলিপি জমা দিতে যান বিজেপির নেতা কর্মীরা।মিছিলের অগ্রভাগে ছিলেন অগ্নিমিত্রা পল ও শ্রীরামপুরে বিজেপির সাংগঠনিক সভাপতি শ্যামল বোস। সেই মিছিল আটকে দেয় পুলিশ।

আরও পড়ুন-মহামারি পরিস্থিতিতে ছুটি নয়, কাজ শেষে ছাদনাতলায় হাজির ডেপুটি কমিশনার

পুলিশের দাবি, মিছিলের অনুমতি না থাকায় মিছিল আটকানো হয়েছে।কিন্তু বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল পুলিশের ভূমিকায় ক্ষোভপ্রকাশ করেছেন ।
তিনি বলেন, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে বিজেপি কোনও কর্মসূচি করলে পুলিশ আটকে দিচ্ছে।এর প্রতিবাদে বিজেপির এই আন্দোলন চলবে।
এরপরই বিজেপি কর্মীরা এই ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে। শ্রীরামপুর থানার পুলিশ প্রায় ২৫ জন বিজেপি কর্মীকে আটক করে বিক্ষোভকারীদের হটিয়ে দেয়।
স্থানীয় তৃণমূল নেতৃত্ব অবশ্য বিজেপির অভিযোগ অস্বীকার করেছে ।
হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ যাদব বলেছেন, যে কোনও বিষয় নিয়ে বিজেপি অনিচ্ছাকৃত রাজনীতি করছে। শেওড়াফুলি বাজার-যেখানে সরানো হয়েছে তাতে সাধারণ মানুষের সঙ্গে চাষিদেরও সুবিধা হচ্ছে । তাই যে অভিযোগ বিজেপি করেছে তা মোটেই ঠিক নয়। পুলিশ তাদের কাজ করেছে।

Previous articleমহামারি পরিস্থিতিতে ছুটি নয়, কাজ শেষে ছাদনাতলায় হাজির ডেপুটি কমিশনার
Next articleবিজেপির যুবদের নবান্ন অভিযান