আসছে ‘বিগ বস’ সিজন ১৪, ঘরের ভিতরেই রেস্তোরাঁ, শপিং মল, উত্তেজনার পারদ তুঙ্গে

আর মাত্র কয়েকটা দিন। তারপরই শুরু হতে চলেছে, ভারতীয় টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত ও বিনোদন -সমৃদ্ধ জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস। এবারে বিগ বসের ১৪-তম সিজন। সঞ্চালকের ভূমিকায় প্রতি বারের মতো এ বারেও থাকছেন ভাইজান।

বৃহস্পতিবার শো-য়ের তরফে একটি সাংবাদিক বৈঠক করেন সলমন খান। সেখানেই বিগ বসের ঘরের ভিতরে এবার কী কী রয়েছে তারই এক ঝলক শেয়ার করেছেন অভিনেতা। কালার্স চ্যানেলের তরফে সলমানের বিগ বসের ঘরে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। করোনার কালবেলায় বিগ বসের ঘরের ভিতরেই সব রকম ব্যবস্থা করা হয়েছে। বাড়ির ভিতরেই রয়েছে গোটা একটা শপিং মল, বিশাল থিয়েটার, স্পা এবং একটি রেস্তোঁরা।

জানা যাচ্ছে, মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফিল্ম সিটিতেই তৈরি হয়েছে বিগ বসের সেট। বান্দ্রার বাড়ি থেকে প্রত্যেক সপ্তাহে সেটে পৌঁছে সলমন শ্যুটিং করবেন বলে খবর।
তবে এই সিজনের জন্য ভাইজানের পারিশ্রমিক শুনলে চমকে যাবেন। গত সিজন পর্যন্ত সলমন খানের পারিশ্রমিক ছিল সপ্তাহ প্রতি আনুমানিক ১৫ কোটি টাকা। সূত্রের খবর, সেখানে এবার বিগ বস ১৪-র জন্য প্রায় ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন সলমন খান। বলিউড সূত্রে খবর, প্রতিটি ছবির জন্য সলমনের আয় ৪০ থেকে ৫০ কোটি। শুধুমাত্র বিগ বসের মাধ্যমেই এ বার ৬/৭টা ছবির বাজেট গুছিয়ে নিতে চলেছেন ভাইজান!
সূত্রের খবর, এবছর বিগ বসে আসতে পারেন সঙ্গীতশিল্পী কুমার সানুর ছেলে জান কুমার সানু , ছোটপর্দার নামী অভিনেতা এজাজ খান, নিশান্ত সিং মলখানি, জ্যাসমিন ভসিন, জিয়া মানেক, নেহা শর্মা, নয়না সিং, পবিত্রা পুনিয়া, গায়ক রাহুল বৈদ্য।

সূত্র বলছে, এবছরের ‘বিগ বস’- এ আগের বারের থেকে অনেকটাই আলাদা। রয়েছে নয়া সাসপেন্স, নয়া ড্রামা। কালার্স চ্যানেলের তরফে ঘোষণা করা হয়েছে, বিগ বস ১৪-র গ্র্যান্ড প্রিমিয়ার হবে ৩ অক্টোবর, ২০২০। শনিবার রাত ৯টায়। আপনি তৈরি তো?

আরও পড়ুন-রিয়ার দৌলতেই জেরা চলছে রকুলপ্রীতের, ফের ডাক করিশ্মাকেও

Previous articleরিয়ার দৌলতেই জেরা চলছে রকুলপ্রীতের, ফের ডাক করিশ্মাকেও
Next articleবিহার ভোটের নির্ঘণ্ট ঘোষণা