আবার শুভমান! এবার শচীন কন্যা হার্ট সাইন পাঠিয়ে কোন বার্তা পাঠালেন?

দুজনের সম্পর্কের গুঞ্জনটা চলছে অনেকদিন ধরেই। এবার যেন সেই গুজবটা উস্কে দিল একটি ভিডিও পোস্ট।

বুধবার চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল কেকেআর। প্রতিপক্ষ ছিল মুম্বই ইন্ডিয়ান্স।সেই ম্যাচেরই একটি ভিডিও ক্লিপিংস নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শচীন তেন্ডুলকরের মেয়ে সারা। সেখানে দেখা যাচ্ছে, সূর্যকুমার যাদবের একটি শট আটকানোর জন্য ডাইভ মারার চেষ্টা করছেন কেকেআরের প্লেয়ার শুভমান গিল। তবে শুধু শেয়ার নয়, পোস্টটিতে একটি হার্টের ইমোজি দিয়েছেন সারা। এই পোস্টটির পরেই দু’‌য়ে দু’‌য়ে চার করতে দেরি করেননি নেটিজেনরা।

আরও পড়ুন- প্রয়োজনে ছুটি ছাঁটাই, সপ্তাহে ৬ দিন ক্লাস, জানালেন শিক্ষামন্ত্রী পোখরিয়াল

তবে এই প্রথম নয়, এর আগেও সারার সঙ্গে শুভমানের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলেছে। সম্প্রতি একই ক্যাপশনে নিজের নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি শেয়ার করেছেন শুভমান ও সারা। প্রথমে সারা তেন্ডুলকর ‘আই স্পাই’ ক্যাপশন দিয়ে নিজে ইনস্টাগ্রামে একটি ছবি পোষ্ট করেছিলেন। এর কিছুক্ষণ পরেই শুভমান গিলও ‘আই স্পাই’ ক্যাপশন আর ইমোজির সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

তবে সারা প্রশংসা করলেও ব্যাট হাতে এই ম্যাচে ব্যর্থ হন শুভমান। করেন ১১ বলে মাত্র ৭ রান। তাঁর দলও হেরে যায় ম্যাচ। যদিও শুভমান প্রতিভাবান, মানছেন অন্য সানি থেকে বিরাটরা। আইপিএল ২০১৯-এ নিজের পারফরম্যান্সের কারণে ইমার্জিং প্লেয়ার অফ দ্যা টুর্নামেন্ট খেতাব জিতেছিলেন শুভমান।

আরও পড়ুন- জ্বর-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ছত্রধর, হাজিরা দিলেন না NIA আদালতে

Previous articleজ্বর-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ছত্রধর, হাজিরা দিলেন না NIA আদালতে
Next articleরাজ্যপাল ধনকড়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের শিবসেনা’র