জ্বর-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ছত্রধর, হাজিরা দিলেন না NIA আদালতে

NIA আদালতে হাজিরা দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা হলো না। আদালতের বাইরে গাড়িতে প্রায় ৩ ঘন্টা অপেক্ষা করার পর সোজা চলে গেলেন বাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হলেন সেখানে।

বেশ কয়েকটি পুরোনো মামলায় NIA–এর ডাকে সাড়া দিয়ে আজ, শুক্রবার সকালে কলকাতায় আসেন ছত্রধর মাহাতো। এদিন তাঁর NIA বিশেষ আদালতে হাজিরা দেওয়ার কথা থাকলেও জ্বর এবং শ্বাসকষ্ট থাকার কারণে আদালতের ভিতরে ঢোকেননি তিনি। সূত্রের খবর, গায়ে বেশ জ্বর থাকায় সোজা হাসপাতালে গিয়েই ভর্তি হলেন তিনি। জিজ্ঞাসাবাদ আপাতত স্থগিত বলেই জানা যাচ্ছে। আগামীকাল শনিবার শালবনিতে তাঁকে জিজ্ঞাসাবাদ করার কথা ছিল NIA আধিকারিকদের। প্রসঙ্গত, এদিন কলকাতায় NIA আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল ছত্রধর মাহাতো ছাড়াও আরও ১০ জনের। তাঁরা অবশ্য NIA আদালতে হাজিরা দিয়েছেন বলেই জানা গিয়েছে।

উল্লেখ্য, এর আগে দু’বার ছত্রধর মাহাতোকে জেরা করেছে NIA। গত ২৫ ও ২৬ অগাস্ট তাঁকে জেরা করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। ২০০৯ সালের ১৪ জুন লালগড়ের ধরমপুরে সিপিএম নেতা প্রবীর মাহাতো খুন হন। সেই খুনের ঘটনায় ছত্রধর মাহাতকে জিজ্ঞাসাবাদ করছে NIA. এরপর ওই বছরই শেষেরদিকে দিল্লি-ভুবনেশ্বর রাজধানী এক্সপ্রেস হাইজ্যাকের ঘটনাতেও ছত্রধর মাহাতোর নাম উঠে আসে। এই সব নিয়েই NIA তাঁকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছিল। কিন্তু হাসপাতালে ভর্তি হওয়ার আপাতত সেই প্রক্রিয়া স্থগিত রাখছে NIA.

আরও পড়ুন- প্রয়োজনে ছুটি ছাঁটাই, সপ্তাহে ৬ দিন ক্লাস, জানালেন শিক্ষামন্ত্রী পোখরিয়াল

Previous articleপ্রয়োজনে ছুটি ছাঁটাই, সপ্তাহে ৬ দিন ক্লাস, জানালেন শিক্ষামন্ত্রী পোখরিয়াল
Next articleআবার শুভমান! এবার শচীন কন্যা হার্ট সাইন পাঠিয়ে কোন বার্তা পাঠালেন?