লাভপুরে বৃদ্ধ দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধার

বৃদ্ধ দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। শুক্রবার, ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুর থানার কীর্নাহারে ব্রাহ্মণপাড়ায়। প্রাথমিক তদন্তে অনুমান থেতলে খুন করা হয়েছে ওই বয়স্ক দম্পতিকে। খুনের কারণ নিয়ে ধন্দে পুলিশ।

স্বপ্না চক্রবর্তী এবং তাঁর পূর্ণেন্দু চক্রবর্তী এলাকার দীর্ঘদিনের বাসিন্দা। স্বপ্না অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা এবং পূর্ণেন্দু রেলের অবসরপ্রাপ্ত কর্মী। বাড়িতে তাঁরা দুজনই থাকতেন। পুত্র কর্মসূত্রে বাইরে থাকেন।

শুক্রবার, সকালে বাড়ির পরিচারিকা গিয়ে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে বিষয়টি প্রতিবেশীদের জানান। মূল দরজা বন্ধ থাকায় মই দিয়ে পাঁচিল টপকে প্রতিবেশীরা ভিতরে ঢুকে দেখেন শোবার ঘরে দুটি আলাদা খাটে রক্তাক্ত অবস্থায় চক্রবর্তী দম্পতির দেহ দুটি পড়ে আছে। লাভপুর থানার পুলিশ বাড়ি থেকেই একটি হাতুড়ি ও একটি বাটখারা উদ্ধার করে। ওই দুটি বস্তু দিয়ে আততায়ীরা থেঁতলে খুন করেছে বলে সন্দেহ পুলিশের। অনুমান ছাদ দিয়ে আততায়ীরা বাড়িতে ঢুকে ছিল। প্রথম অবস্থায় ডাকাতি করতে গিয়ে খুন বলে মনে করা হলেও পরে দেখা যায় কোন মূল্যবান জিনিসে হাত দেয়নি দুষ্কৃতীরা। কী কারণে খুন সেই নিয়ে ধন্দে পুলিশ থেকে আত্মীয় প্রতিবেশী পরিজনরা।

আরও পড়ুন-ফের কলেজ স্কোয়ারে রহস্য মৃত্যু, রক্তাক্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য

Previous articleট্যাক্সিকাণ্ড: TI প্যারেডে অভিযুক্ত চালককে চিহ্নিত করলেন মিমি
Next articleকৃষি বিলের বিরুদ্ধে রক্ত দিয়ে রাজপথে আন্দোলনে তৃণমূলের কৃষক সংগঠন