পুজোর আগেই রাজ্যে আসছেন অমিত শাহ, হয়তো নাড্ডাও

পুজোর আগে রাজ্যে আসছেন অমিত শাহ। মূলত রাজ্যের বিধানসভা ভোটের কথা মাথায় রেখেই আন্দোলনের গুটি সাজানো শুরু করল বিজেপি। সেখানে সিনিয়র লিডার মুকুল রায়েদের অভিজ্ঞতাও কাজে লাগাবে দল, জানালেন দিলীপ ঘোষ।

বৃহস্পতিবার বঙ্গ বিজেপির বৈঠকে হাজির ছিলেন অমিত শাহ এবং সভাপতি জে পি নাড্ডা। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, দলের আন্দোলনের অভিমুখ ঠিক করতে এদিন বৈঠক হয়। সেখানে রাজ্যে আমফান থেকে শুরু করে প্রশাসনিক ব্যর্থতা সহ নানা বিষয় নিয়ে আন্দোলন হবে। ৫ অক্টোবর রাজ্যের প্রত্যেকটি বিডিও অফিসে বিক্ষোভ দেখানো হবে আমফান দুর্নীতি নিয়ে। দিলীপ বলেন, রাজ্যে জঙ্গি কার্যকলাপ থেকে শুরু করে শিক্ষাব্যবস্থা, চাকরির চিত্র প্রমাণ করে দিচ্ছে এই সরকারের ব্যর্থতার ছবি। সেসব বিষয় নিয়েই ভোটের আগে মানুষের কাছে যাবে বিজেপি।

রাজ্যে অমিত শাহ আসবেন পুজোর আগেই। একইসঙ্গে সভাপতি জেপি নাড্ডাকেও আসার জন্য অনুরোধ করা হয়েছে। দুজনেই দলীয় কর্মীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করতে পারেন বলে জানা গিয়েছে।

হাথরাসের ঘটনা প্রসঙ্গে দিলীপের দাবি, দলিতদের সঙ্গে সরকার রয়েছে বলেই ভোটে বারবার জিতছে বিজেপি। আর উত্তরপ্রদেশে পুজোর উপর নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। তবে অবশ্যই কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে জনসমাগম নিয়ন্ত্রণে রাখা হয়েছে।

Previous articleহাথরাসে নাটক করে কেরিয়ার বাঁচাতে নেমেছেন রাহুল: বিজেপি
Next articleদেশে বেকারত্ব বাড়ছে বলেই ধর্ষণ বেশি হচ্ছে, আজব সাফাই প্রাক্তন বিচারপতির