ধর্ষণের মামলায় আজ ভারসোভা থানায় তলব অনুরাগ কাশ্যপকে

পায়েল ঘোষের অভিযোগের ভিত্তিতে অনুরাগ কাশ্যপকে সমন পাঠাল মুম্বই পুলিশ। আজ সকাল ১১টায় পরিচালক তথা প্রযোজককে হাজিরা দিতে হবে মুম্বইয়ের ভারসোভা থানায়। সেখানে তাঁর বয়ান রেকর্ডের সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত, গত ২৩ সেপ্টেম্বর অভিনেত্রী পায়েল ঘোষ, অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। তাঁর অভিযোগ ছিল, বছর পাঁচেক আগে, অর্থাৎ, ২০১৫-১৬ সাল নাগাদ অনুরাগ কাশ্যপের কাছে অডিশন দিতে গিয়েছিলেন তিনি। ওই সময় অনুরাগ তাঁকে ঘরের মধ্যে ডেকে নিয়ে গিয়ে অশ্লীল ইঙ্গিত করেন প্রথমে। এরপর ঘরের দরজা বন্ধ করে নীল ছবি চালিয়ে পায়েলকে শয্যা সঙ্গিনী করার চেষ্টা করেন তিনি। পায়েল রাজি না হলে, তাঁকে আরও অন্য রিচা চাড্ডা, হুমা কুরেশিদের ছবি দেখিয়ে বলা হয়, যে তাঁরাও মাঝে মধ্যে পরিচালকের কাছে আসেন। যদিও নিজেদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন ওই অভিনেত্রীরা।

আরও পড়ুন : আনলক 5: বাংলার পথে হেঁটে সিনেমা হল চালুর নির্দেশ কেন্দ্রের

শুধু তাঁরাই নন, পরিচালকের হয়ে সওয়াল করেন তাঁর দুই প্রাক্তন স্ত্রী সহ বলিউডের একাধিক অভিনেত্রী। অনুরাগ এই ধরণের কাজ করতে পারেন না বলেই জানান সকলে।

সম্প্রতি কেন্দ্রীয় সরকারের নানা সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন বলিউডের পরিচালক ও প্রযোজক অনুরাগ কাশ্যপ। তারপরেই তাঁর বিরুদ্ধে ওঠে এমন অভিযোগ। অনুরাগের স্পষ্ট দাবি, তাঁর মুখ বন্ধ রাখতেই মিথ্যা অভিযোগ করছে বিরোধীরা।

মঙ্গলবার পায়েলের অভিযোগের ভিত্তিতে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য মহারাষ্ট্রের রাজ্যপাল বি এস কোশিয়ারির কাছে সওয়াল করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রামদাস আটওয়াল। এই প্রসঙ্গে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের সঙ্গে রাজ্যপাল কথা বলবেন বলে আশ্বাস দেন তিনি।

Previous articleকিং খানের সামনেই দুরন্ত ‘রয়্যালস’ বধ নাইটদের
Next articleস্থলপথ খুলে দিতে ভারতকে অনুরোধ বাংলাদেশের