পৌরাণিক কল্পবিজ্ঞান নিয়ে এবার নতুন ওয়েব সিরিজ ধোনির

গত বছরই বিনোদন জগতে প্রবেশ করেছেন ভারতের ‘ক্যাপ্টেন কুল।’ ‘রোর অফ দ্য লায়ন’-এর পর এবার নতুন ওয়েব সিরিজ আনছে ধোনি এন্টারটেইনমেন্ট। পৌরাণিক কল্পবিজ্ঞানকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি।

চলতি বছর ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। ধোনির এই মিডিয়া ব্যবসায় আছেন তাঁর স্ত্রী সাক্ষী। ধোনি এন্টারটেইনমেন্ট মিডিয়ায় ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন তিনি। প্রযোজক সংস্থার ব্যানারে বেশ কিছু প্রকল্প শুরু করা হয়েছে। জানা গিয়েছে, ২০২১ সালের মধ্যে কাজ শেষ হবে।

নতুন ওয়েব সিরিজ প্রসঙ্গে সাক্ষী ধোনি বলেন, ‘আমরা একজন নবীন লেখকের অপ্রকাশিত বইয়ের অধিকার অর্জন করেছি। তা নিয়েই ওয়েব সিরিজ তৈরি করা হবে। এটি একটি পৌরাণিক কল্পবিজ্ঞানের গল্প।” ‘রোর অফ দ্য লায়ন’-এর পরিচালক ছিলেন কবির খান। তবে আসন্ন সিরিজটি একটি ‘রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার’ বলে জানিয়েছেন সাক্ষী।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ২০২০ আইপিএলে স্বমহিমায় দেখা যাচ্ছে মাহিকে। চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দিচ্ছেন ধোনি। ওয়েব সিরিজ নিয়ে সাক্ষী জানিয়েছেন, “মহাবিশ্বের বিভিন্ন বিষয় পর্দায় ফুটিয়ে তোলা হবে। নির্ভুলভাবে প্রতিটি চরিত্র এবং কাহিনীকে পর্দায় উপস্থাপিত করব।

আরও পড়ুন:মাদক কাণ্ডে এবার কি নজরে বলিউড বাদশা!

Previous articleপরপর কন্যাসন্তান, শিশুকে শ্বাসরোধ করে খুন মায়ের
Next articleহাথরাসের পথে আটক রাহুল-প্রিয়াঙ্কা, লাথি মেরে ফেলে দিল পুলিশ!