সুশান্ত মামলার তদন্ত এখনও চলবে, সংবাদমাধ্যমের ‘গুজব’ খারিজ সিবিআইয়ের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা বিগত চার মাস ধরে উত্তাল হয়েছে গোটা দেশ। যদিও পর্বতের মূষিক প্রসবের মত শেষ পর্যন্ত আত্মহত্যাতেই এসে থেমে গিয়েছে সব তদন্ত। মাদক মামলায় গ্রেফতারের পর জামিনে মুক্তি পেয়ে গিয়েছেন রিয়া। এমন পরিস্থিতির মাঝেই বৃহস্পতিবার সংবাদ মাধ্যমে খবর ছড়ায় সুশান্ত সিং রাজপুত মামলার তদন্ত শেষ করছে সিবিআই। তবে সংবাদমাধ্যমের সেই দাবি পুরোপুরি খারিজ করে দেওয়া হল সিবিআইয়ের তরফে। বৃহস্পতিবার সিবিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হল সুশান্তের মৃত্যু তদন্ত এখনও শেষ হয়নি। এই তদন্ত চালিয়ে যেতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পাশাপাশি সংবাদ মাধ্যমে যে খবর ছড়িয়েছে তা পুরোপুরি মিথ্যা ও বিরক্তিকর বলেও জানিয়ে দিয়েছে তারা।

বৃহস্পতিবার সিবিআইয়ের মুখপাত্র আর কে গৌর এক বিবৃতিতে বলেন, ‘‌সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআই তদন্ত চালিয়ে যেতে চায়। কিছু সংবাদমাধ্যম দাবি করেছে যে সিবিআই তদন্ত শেষ করে দিয়েছে। কিন্তু এই দাবি একেবারে ভিত্তিহীন ও বিরক্তিকর।’‌ সম্প্রতি সিবিআই তদন্তের সঙ্গে যুক্ত এইমসের ময়নাতদন্তের রিপোর্টে জানানো হয়েছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। এমসের এই দাবীতে খুনের অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন হয়ে দাঁড়ায়। এর পরপরই এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম জানায়, সুশান্ত মৃত্যু মামলার তদন্ত শেষ করেছে সিবিআই। শীঘ্রই তাদের তদন্ত রিপোর্ট আদালতে পেশ করবে। পাশাপাশি অন্য আরেকটি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী উপর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে নিয়ে আদালত সিবিআই রিপোর্টের ভিত্তিতে সিদ্ধান্ত নেবে।

আরও পড়ুন: সেই যোগীর রাজ্য, এবার প্রকাশ্যে চলল গুলি, মৃত্যু একজনের

উল্লেখ্য গত ১৪ জুন মুম্বইয়ে নিজের ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। এরপর তদন্তে মুম্বই পুলিশের তরফে জানিয়ে দেওয়া হয় এটি খুন নয় নিছক আত্মহত্যা। তবে পুলিশি তদন্তে সন্তুষ্ট হয়নি সুশান্তের পরিবার। দাবি ওঠে সিবিআই তদন্তের। এরপর এই মামলার তদন্তভার হাতে নেয় সিবিআই। পাশাপাশি ইডি ও নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো অর্থ তছরূপ ও মাদক যোগের দিকটি খতিয়ে দেখতে শুরু করে। মাদক মামলায় ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। দীর্ঘ ২৮ দিন জেলে থাকার পর সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন তিনি।

Previous articleডাইনিং টেবিলে ঠাকুমার মাথা কেটে সাজিয়ে রাখল মদ্যপ নাতি
Next articleজিএসটি বকেয়া মেটাতে নতুন টেকনিক, ধার নিয়েই ধার হিসেবে রাজ্যগুলির কাছে কেন্দ্র